সর্বশেষ :

গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে  কলেজ ছাত্রের মৃত্যু


মোঃ রায়হান মাহামুদ, গাজীপুর:
প্রকাশের সময় : মে ৫, ২০২৪ । ১:১৭ অপরাহ্ণ
গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে  কলেজ ছাত্রের মৃত্যু

গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আল আমিন (১৯) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। শনিবার (৪ মে) দুপুরে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট এলাকায় ঘটনাটি ঘটে।

নিহত আল আমিন গাজীপুর মহানগরের চান্দনা এলাকার আক্তার আলীর ছেলে। তিনি চান্দনা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র ছিলেন।

নিহতের বোনের স্বামী ইকবাল হোসেন জানান,  শনিবার দুপুরে আল আমিনসহ চারজন বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট চত্বরে বাড়াতে যান। সেসময় ৪-৫ জন ছিনতাইকারী প্রথমে তাদের নাম পরিচয় জানতে চায়।

এরপর সঙ্গে যা যা আছে ছিনতাইকারীরা তাদের দিয়ে দিতে বলে। এক পর্যায়ে আল আমিনের কাছে থাকা মোবাইল ফোনটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ছিনতাইকারীরা। বাধা দিলে তারা আল আমিনের বুকের বাম পাশে ছুরিকাঘাত করে।

আল আমিনের বন্ধু মোমিনুল হক জানান, শনিবার দুপুর ১২টার দিকে আল আমিন (১৯), তার খালাতো ভাই শাকিল আহমেদ (২১), ছোট ভাই আতিক (১৪) ও আমি ধান গবেষণা ইনস্টিটিউট চত্বরে বেড়াতে ও ছবি তুলতে যাই। সেখানে আমরা ছিনতাইকারীর কবলে পড়ি। এসময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আল আমিন আহত হন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়। দুপুরে ১টার দিকে আল আমিন মারা যান।

গাজীপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাফিউল করিম বলেন, নিহতের লাশ শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১