সর্বশেষ :

পটুয়াখালী গলাচিপায় ডিবির অভিযানে মাদক উদ্ধারে আহত তিন পুলিশ সদস্য গ্রেপ্তার এক জন


মোঃ আরাফাত তালুকদার,পটুয়াখালী:
প্রকাশের সময় : এপ্রিল ২৪, ২০২৪ । ৪:৪৬ অপরাহ্ণ
পটুয়াখালী গলাচিপায় ডিবির অভিযানে মাদক উদ্ধারে আহত তিন পুলিশ সদস্য গ্রেপ্তার এক জন
পটুয়াখালী গোয়েন্দা শাখা (ডিবির) মাদক উদ্ধার অভিযান পরিচালনার সময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। গলাচিপা উপজেলা ডাকুয়া ইউনিয়নে অভিযান চালালে এ ঘটনার শিকার হন ডিবির সদস্যরা।
পটুয়াখালী গোয়েন্দা শাখায় কর্মরত এএসআই সাইদুর রহমান, কনেস্টবল তানভীর ও মাহাফুজ। মঙ্গলবার (২৩ এপ্রিল) দিনগত রাতে  হলেও মাদক ব্যবসায়ী মো. রনি হাওলাদারকে (৩০) আটক করতে সক্ষম হয়।
এর আগে এক অভিযানে রনিকে আটক করলেও তিনি হাতকরা নিয়ে পালিয়ে যায়। ঘটনার বর্ননা দিয়ে পটুয়াখালী গোয়েন্দা শাখার ওসি একেএম আজমল হুদা বলেন, র্দীঘদিন থেকে গলচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে মাদক সরবরাহ করছেন
রনি। পরিচয় গোপন করে রনির বিরুদ্ধে ডিবির কাছে এমন অভিযোগ করেন এলাকাবাসী। পরবর্তীতে গোপন সংবাদের ভিত্তিত্বে ডিবির এসআই সম্বিত রায়ের নেতৃত্বে উল্লেখিত ইউনিয়নে অভিযান চালান তারা।
মঙ্গলবার গভীর রাতে ৩ নং ওয়ার্ডস্থ বড়চত্রা এলাকার মো. হাবিবুর রহমানের বাড়ির সামনে রনিকে আটক করে দেহ তল্লাশি চালালে তার শরীর থেকে তিনশ পিচ ইয়াবা উদ্ধার হয়।
আটকের পর রনির সঙ্গে থাকা হাতলযুক্ত সুইচ গিয়ার চাকু নিয়ে দায়িত্বরত পুলিশকে এলোপাতারি আঘাত করে পালাবার উদ্যোশ্যে দৌড়ঝাপের এক পর্যায় একটি পরিত্যক্ত জলাশয়ে ঝাপ দেন। ডিবির সদস্যরাও এ সময় ওই জলাশয়ে ঝাঁপ দিয়ে রনিকে আটক করেন।
রনি এসময় পুলিশের হাত থেকে বাঁচতে ধস্তাধস্তিও করেন। এর পূর্বে ডিবির সদস্যরা মাদকসহ রনিকে আটক করেছিলেন। কিন্তু রনি কৌশলে পুলিশের হাত কড়া নিয়ে পালিয়ে যান বলে জানান পুলিশের একটি সূত্র।
রনি ওই এলাকার রেজাউল হাওলাদার ওরফে মাসুদের ছেলে। আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা শেষে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার আহমেদ মাঈনুল হাসান।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০