সর্বশেষ :

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাতক্ষীরায় যুবকের অন্ডোকোশ টেনে ফেড়ে রক্তাক্ত জখম


আব্দুর রশিদ, সাতক্ষীরা:
প্রকাশের সময় : মে ৫, ২০২৪ । ৪:৫৮ অপরাহ্ণ
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাতক্ষীরায় যুবকের অন্ডোকোশ টেনে ফেড়ে রক্তাক্ত জখম

সাতক্ষীরা সদর উপজেলার ভোমরায় ট্রাক্টর ড্রাইভার আব্দুল জলিল (৪০) বেধড়ক মারপিট, হত্যার উদ্দেশ্যে লোহার রড মাথায় আঘাত ও অন্ডোকোশ ধরে টান মেরে ফেড়ে রক্তাক্ত জখম করে (ডাক্তার কর্তৃক সেলাই দেওয়া হয়েছে)। এব্যাপারে ভুক্তভোগী আব্দুল জলিলের বড় ভাই মো. খলিলুর রহমান বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ৪ মে ট্রাক্টর ড্রাইভার আব্দুল জলিল ভোমরা এলাকায় জমি চাষ করতে যায়। জমি চাষ করা শেষে বেলা ২টার দিকে ভোমরা দাসপাড়া তিন রাস্তার পাশে হোটেলে ভাত খেতে যায়। ঐ সময় ভোমরা দাসপাড়া সব্বত আলীর ছেলে মো. মাসুম বিল্লাহ (৪২), মো. মাসুম বিল্লাহ’র স্ত্রী রওশন আরা খাতুন,

মাসুম বিল্লাহ’র ছেলে মো. সোহেল (২২) মোটর সাইকেল চালাইয়া আসা কালীন ট্রাক্টর এর সাইট নিয়ে আসার সময় মোটর থেকে পড়ে যায়। আসামীরা মোটর সাইকেল থেকে রাস্তার পাশে পড়ে যায়।

এরপর তারা আব্দুল জলিলের উপর ক্ষিপ্ত হয়ে এলোপাতাড়ি মারপিট শুরু করে। এসময় মো. মাসুম বিল্লাহ আব্দুল জলিলকে হত্যা করার উদ্দেশ্যে ভাইয়ের এন্ডোকোশ ধরে টান মেরে ফেড়ে গুরুতর রক্তাক্ত জখম করে (ডাক্তার কর্তৃক সেলাই দেওয়া হয়েছে)।

এরপর অন্যান্যরা আব্দুল জলিলকে হত্যা করার উদ্দেশ্যে লোহার রড দিয়ে ভাইয়ের মাথায়, হাতে, পিঠে সহ শরীরের বিভিন্নস্থানে বাড়ি মেরে থেতলানো ফোলা জখম করে।

আসামীরা আব্দুল জলিলের ট্রাক্টরটি ভাংচুর করে অনুমান ৫০ হাজার টাকার ক্ষতিসাধন করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করে। এব্যাপারে সাতক্ষীরা পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী পরিবারটি।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১