সর্বশেষ :

কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩


মোঃ মাসুদ রায়হান, কেশবপুর:
প্রকাশের সময় : এপ্রিল ২৪, ২০২৪ । ৪:৫৬ অপরাহ্ণ
কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩
যশোরের কেশবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে মদন দাস (৩৮) ও নারাণ দাস (৩৪) নামে দুই মাদককারবারিকে ২০৫ গ্রাম গাঁজাসহ গ্রেফতার এবং বিজ্ঞ আদালতের ওয়ারেন্টভূক্ত হৃদয় দাস (১৮) কে গ্রেফতার করেছে।
গত মঙ্গলবার (২৪ এপ্রিল) রাতে উপজেলার জাহানপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। মাদকসহ দু’জনের গ্রেফতারের ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় একটি মাদকদ্রব্য নিয়ত্রণ আইনে মামলা হয়েছে। থানার মামলা নং-১৭।
থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পুলিশ পরিদর্শক এনামুল হাসান, বিদূষ বিশ্বাস এবং সহকারী উপ-পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার রাতে উপজেলার জাহানপুর গ্রামের ঋষি পাড়ার মোড়ে অভিযান চালিয়ে ,
একই গ্রামের মৃত মনোরঞ্জন দাসের ছেলে মদন দাস (৩৮) ও মৃত কালিপদ দাসের ছেলে নারাণ দাস (৩৪) কে ২০৫ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা এলাকায় বেশ কিছুদিন ধরে মাদকের ব্যবসা চালিয়ে আসছে। অপর অভিযানে বিজ্ঞ আদালতের ওয়ারেন্টভূক্ত মৃত একই গ্রামের নিরাপদ দাসের ছেলে হৃদয় দাস (১৮) কে গ্রেফতার করে।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ জহিরুল আলম বলেন, গাঁজাসহ দুই মাদককারবারি এবং আদালতের ওয়ারেন্টভুক্ত একজনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতদের বুধবার সকালে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে। মাদক, সন্ত্রাস, জঙ্গিমুক্ত উপজেলা গড়ার লক্ষ্যে থানা পুলিশের ধারাবাহিক অভিযান অব্যাহত থাকবে। এলাকায় যেকোন সংঘটিত অপরাধ রুখতে থানা পুলিশ ব্যাপক তৎপর রয়েছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০