সর্বশেষ :

চট্টগ্রাম র‍্যাবের অভিযানে শীর্ষ ৬ কিশোর গ্যাং গ্রুপের ৩৩ সদস্য গ্রেফতার


জাফর ইকবাল ,চট্টগ্রাম :
প্রকাশের সময় : মার্চ ২৮, ২০২৪ । ৪:০২ অপরাহ্ণ
চট্টগ্রাম র‍্যাবের অভিযানে শীর্ষ ৬ কিশোর গ্যাং গ্রুপের ৩৩ সদস্য গ্রেফতার
চট্টগ্রাম র‍্যাপিড একশন ব্যাটালিয়ন র‍্যাব -৭ পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে চট্টগ্রাম নগরের বিভিন্ন এলাকায় সাঁড়াশি অভিযান পরিচালনা করেছে  বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুরের দিকে র‌্যাব ৭ এর পক্ষ থেকে গনমাধ্যমে পাঠনো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
গতকাল বুধবার থেকে ২৮ মার্চ ২০২৪ সকাল পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা করে চট্টগ্রামের শীর্ষ ৬ কিশোর গ্যাংয়ের মোট ৩৩ সদস্যকে আটক করা হয়।
চট্টগ্রাম র‍্যাব -৭ সিনিয়র সহকারী পরিচালক নুরুল আবছার সংবাদ মাধ্যমকে জানান, চট্টগ্রাম মহানগরের পাঁচলাইশ থানা এলাকায় ফরেস্টগেট রেলক্রসিং এলাকা থেকে রুবেল ,
গ্রুপের প্রধান রুবেলসহ ৬ জনকে দেশীয় অস্ত্রসহ আটক করা হয়েছে। একই থানার মোহাম্মদপুর এয়ার বিল টাওয়ার এলাকায় বাচা গ্রুপের প্রধান হোতা বাচা মিয়া ওরফে বাচা সোহেলের নেতৃত্বে ছিনতাই এবং ডাকাতির প্রস্তুতিকালে ৫ জনকে আটক করা হয়েছে বলে তিনি জানান।
নগরের বায়েজিদ বোস্তামী থানার পূর্ব নাসিরাবাদ এলাকার স্থান থেকে জনি গ্রুপের ৫ সদস্যকে গ্রেফতার করা হয়। চট্টগ্রাম জেলার পাহাড়তলী থানার ১২ কোয়ার্টার এলাকা  ডাকাতির প্রস্তুতির সময় সাজ্জাদ গ্রুপের ৭ জন আটক করা হয়েছে।
একই থানার সরাইপাড়া এলাকা হতে ডাকাতির প্রস্তুতি কালে সাকিব গ্রুপের ৬ জনকে গ্রেফতার করা হয়। মহানগরীর ডবলমুরিং থানার পাহাড়তলী সরাইপাড়া এলাকা হতে বিপুল গ্রুপের ৪ সদস্য আটক করা হয়।
চট্টগ্রাম র‍্যাব ৭- অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মাহবুব আলম সংবাদ মাধ্যমকে বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে চট্টগ্রাম র‍্যাবের দায়িত্বপূর্ণ এলাকায় নিরাপত্তা জোরদার লক্ষে নিয়মিত টহল
এবং সাদা পোশাকে অভিযান পরিচালনার জন্য গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে। যাহাতে করে  সর্বসাধারণ নির্বিঘ্নে ঈদের কেনাকাটা ও বাড়িতে নির্বিঘ্নে যাতায়াত করতে পারেন।
এছাড়া ঈদকে কেন্দ্র করে ঘরমুখো মানুষ যেন নিরাপদে ও নির্বিঘ্নে তাদের বাড়িতে পৌঁছাতে পারে সেজন্য নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে বলে জানান তিনি।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১