সর্বশেষ :

কুলাউড়া থানা পুলিশের অভিযানে ২৬ বস্তা ভারতীয় চিনি উদ্ধারসহ আটক-১


কপিল দেব মৌলভীবাজার:
প্রকাশের সময় : মার্চ ২৮, ২০২৪ । ৫:৫০ অপরাহ্ণ
কুলাউড়া থানা পুলিশের অভিযানে ২৬ বস্তা ভারতীয় চিনি উদ্ধারসহ আটক-১
মৌলভীবাজার জেলার কুলাউড়া থানা পুলিশের অভিযানে অবৈধভাবে আমদানি করা ২৬ বস্তায় মোট ১১৭৮ কেজি ভারতীয় চিনি উদ্ধার করা হয়েছে।
এই ঘটনায় আব্দুল জলিল নামে একজনকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২৭ মার্চ) রাতে কুলাউড়া পৌরসভাস্থ দক্ষিন বাজারস্থ হারিছ এন্ড সন্স নাম দোকানের সামনে থেকে ভারতীয় চিনি বোঝাই একটি ট্রাক আটক করা হয়।
ট্রাকের ভেতর তল্লাশী করে ৪৮ কেজি ওজনের ২২ বস্তা এবং ৩০ কেজি ওজনের ০৪ বস্তা অবৈধ ভাবে আমদানি করা ভারতীয় চিনি জব্দ করা হয়।
আটককৃত হলেন, আব্দুল জলিল (৩৫), পিতা মৃত হাজী সাজ্জাদ আলী, সাং-ইয়াকুব নগর, থানা- বড়লেখা, জেলা- মৌলভীবাজার।
অভিযান পরিচালনাকারী এসআই  অপু দাশগুপ্ত জানান, ‘একটি ট্রাকের ভেতর থেকে বিভিন্ন রকমের ২৬ টি প্লাস্টিকের বস্তায় থাকা মোট ১১৭৮ কেজি ভারতীয় চিনি এবং সেই ট্রাক জব্দ করা হয়েছে।
এসময় ট্রাক চালকের কাছে চিনিগুলোর কোন বৈধ কাগজপত্র পাওয়া যায়নি। আটককৃত ট্রাক চালককে জিজ্ঞাসাবাদে এগুলো ভারতীয় সীমান্ত এলাকা থেকে অবৈধভাবে বাংলাদেশে আনা হয়েছে বলে জানা যায়।’
চোরাচালানের মাধ্যমে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারতীয় পণ্য বাংলাদেশে আমদানি করার অপরাধে আটককৃত আব্দুল জলিল এবং পলাতক একজনের বিরুদ্ধে কুলাউড়া থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (বি)/২৫ (ডি) থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১