সর্বশেষ :

সলঙ্গায় ভর দুপুরে বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডে ১০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি


রাম সরকার বিপ্লব সিরাজগঞ্জ:
প্রকাশের সময় : এপ্রিল ২০, ২০২৪ । ২:১৬ অপরাহ্ণ
সলঙ্গায় ভর দুপুরে বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডে ১০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি
সিরাজগঞ্জের সলঙ্গায় বৈদ্যুতিক সর্টসার্কিটের আগুনে বসত বাড়ির ৪টি বসত ঘর ও একটি গোয়াল ঘর,নগদ টাকা ও ১টি গরু পুড়ে গেছে। আগুনে ঘরে থাকা বিভিন্ন,জিনিসপত্র সহ সবকিছু পুড়ে  ছাই হয়ে গেছে। এতে প্রায় ১০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সাধন হয়েছে।
শনিবার(২০ ই এপ্রিল)দুপুর ১২ টার দিকে সলঙ্গা থানার ঘুরকা ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের মৃত মোজাম্মেল হক আকন্দের ছেলে মো:শহিদুল ইসলামের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
জানাযায়, দুপুর ১২টার দিকে  হঠাৎ করে বসত ঘরে আগুন জ্বলে ওঠে। মুহূর্তেই আগুন পাশের ঘর গুলোতে ছরিয়ে পড়ে। খবর পেয়ে রায়গঞ্জ ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনদের সহায়তায় প্রায় ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে বাড়িতে থাকা ৪টি বসত ঘর একটি গোয়াল ঘর,১টি গরু নগদ টাকা সহ ঘরে থাকা যাবতীয় জিনিসপত্র পুড়ে যায়।
ক্ষতিগ্রস্ত শহিদুল ইসলাম বলেন, কিছু বুঝে উঠার আগেই আগুনে ঘর, ঘরের সব কিছুই পুড়ে যায়। ঘরে থাকা কোন কিছুই রক্ষা করা সম্ভব হয়নি।
আগুনে সবমিলে প্রায় ১০লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি তার। তবে সর্বস্ব হারিয়ে ক্ষতিগস্ত পরিবার সরকার ও প্রশাসনের কাছে সহযোগিতা কামনা করেছেন।
রায়গঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আশিকুর রহমান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০