সর্বশেষ :

ভোলা-ঢাকা নৌ পথের কর্ণফুলী-৩ লঞ্চে অগ্নিকান্ড


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : এপ্রিল ২০, ২০২৪ । ১:২২ অপরাহ্ণ
ভোলা-ঢাকা নৌ পথের কর্ণফুলী-৩ লঞ্চে অগ্নিকান্ড

ভোলা-ঢাকা নৌ পথের যাত্রীবাহী লঞ্চ কর্ণফুলী-৩ এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আজ শনিবার বেলা সোয়া ১১ টার দিকে চাঁদপুরের মেঘনা নদীর মাঝেরচর এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

তবে এতে কোন হতাহতের খবর পাওয়া যায়নি। এর আগে সকাল সাড়ে ৮ টায় ভোলার  ইলিশা লঞ্চঘাট থেকে প্রায় ৪০০ যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায় লঞ্চটি। অগ্নিকান্ডের ঘটনায় মুহূর্তে যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

অগ্নিকান্ডের বিষয়টি নিশ্চিত করে ভোলা বিআইডব্লিউটিএ’র সহকারী পরিচালক মোঃ শহিদুল ইসলাম বাসস’কে বলেন, ঢাকা-কালিগঞ্জ-ইলিশা রুটের কর্ণফুলী-৩ নামের যাত্রীবাহী ,

লঞ্চে আজ সকাল সোয়া ১১ টার দিকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। লঞ্চটির ইঞ্জিন রুমের টার্বো চার্জার থেকে আগুনের সূত্রপাত হয় বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে লঞ্চ কর্তৃপক্ষের প্রচেষ্টায় কিছুক্ষণের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে চলে আসে।

তিনি আরো বলেন, এ ঘটনায় যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়লে  মেঘনা নদীর নিকটবর্তী একটি চরে যাত্রীদের নিরাপদে নামিয়ে দেওয়া হয়। পরে অপর একটি লঞ্চ এসে যাত্রীদের নিয়ে ঢাকার  উদ্দেশ্যে চলে যায়। এ ঘটনায় এখন পর্যন্ত বড় ধরনের কোন ক্ষয়ক্ষতি বা হতাহতের খবর পাওয়া যায়নি।

 

সুত্রঃ বাসস

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০