সর্বশেষ :

পটুয়াখালী বাউফলে প্রেমে ব্যর্থ হয়ে প্রেমিকার বিষপানে আত্মহত্যা


মোঃ আরাফাত তালুকদার ,পটুয়াখালী:
প্রকাশের সময় : এপ্রিল ২০, ২০২৪ । ৫:৪২ অপরাহ্ণ
পটুয়াখালী বাউফলে প্রেমে ব্যর্থ হয়ে প্রেমিকার বিষপানে আত্মহত্যা
পটুয়াখালীর বাউফলে মৌসুমী আক্তার (১৭) নামের এক শিক্ষার্থী প্রেমে ব্যর্থ হয়ে প্রেমিকা সাজিদ মৃধার উপর অভিমান করে বিষপানে আত্মহত্যা করার অভিযোগ উঠেছে। শনিবার (২০ এপ্রিল) সকাল আনুমানিক ৮ ঘটিকার সময় উপজেলার কনকদিয়া ইউনিয়নের আমিরাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।
আত্মহত্যার ঘটনা জানাজানি হলে অভিযুক্ত সাজিদ মৃধা (১৮) এলাকা থেকে পালিয়ে যায়।সাজিদ আমিরাবাদ গ্রামের শহীদ মৃধার ছেলে। নিহত মৌসুমী আক্তার কনকদিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণীর শিক্ষার্থী ছিলেন। কনকদিয়া ইউনিয়নের আমিরাবাদ গ্রামের বাসিন্দা মোঃ মিজান হাওলাদারের মেয়ে মৌসুমী। স্থানীয় সূত্রে জানা যায়,
নিহত মৌসুমীর সাথে অভিযুক্ত সাজিদ মৃধার দীর্ঘ তিন বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল।বাড়িতে সচারাচর আসা-যাওয়া করতেন সাজিদ মৃধা। দীর্ঘদিন সম্পর্ক কেন্দ্র করে মৌসুমী পারিবারিক সমস্যার কারনে সাজিদ মৃধাকে বিয়ের প্রস্তাব দিলে সাজিদ রাজি না হওয়ায় এক পর্যায়ে  শনিবার সকাল আনুমানিক ৮ ঘটিকার সময়  নিজ বসতঘরে বিষপানে আত্মহত্যা করেন মৌসুমী।
পারিবারিক সূত্রে জানানো হয় শনিবার সকালে মৌসুমীর মা ছালেয়া বেগম প্রতিদিনের মতো সাংসারিক কাজের ব্যস্ততায় থাকে এবং মেয়েকে সংসারের কাজ ডাক দিলে মেয়ে মৌসুমী ডাকের কোন সারা শব্দ দেয়নি।পরে ছালেয়া বেগম ঘরের মধ্যে গেলে দেখতে পারেন বিষ খেয়ে অসুস্থ অবস্থায় পড়ে আছেন মৌসুমী খাটের ওপর।
পরে স্বজনরা অসুস্থ অবস্থায় দ্রুত বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং দ্বায়িত্বরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দেয়। অবস্থার অবনতি ঘটলে দ্বায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কিন্তু, এম্বুলেন্সে উঠানোর আগেই  মৌসুমী আক্তার মারা যায়।
এ বিষয় বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েন বলেন, ঘটনা শোনার পরে আমি ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাই।কি কারনে মৌসুমী বিষপানে আত্মহত্যা করেছে সেই বিষয় আমরা তদন্ত শুরু করেছি এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। তদন্তের মাধ্যমে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০