সর্বশেষ :

তাড়াইলে কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


রুহুল আমিন, তাড়াইল:
প্রকাশের সময় : এপ্রিল ২০, ২০২৪ । ১১:২৪ পূর্বাহ্ণ
তাড়াইলে কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
filter: 0; jpegRotation: 0; fileterIntensity: 0.000000; filterMask: 0; module:1facing:0; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: SFHDR; cct_value: 0; AI_Scene: (-1, -1); aec_lux: 109.0; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;
‘কৃষক বাঁচাও-দেশ বাঁচাও’ শ্লোগানকে ধারণ করে  বাংলাদেশ কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে কিশোরগঞ্জের তাড়াইলে।

জানা যায়, এ উপলক্ষে শুক্রবার (১৯ এপ্রিল) বিকাল ৫ টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের হয়ে সদর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্হানে এসে আলোচনা সভায় মিলিত হয়।

তাড়াইল উপজেলা কৃষক লীগের সভাপতি ইসলাম উদ্দিন ফয়সালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিম উদ্দীন ভুঁইয়া’র সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আ’লীগ তাড়াইল উপজেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা

আজিজুল হক ভুঁইয়া মোতাহার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকী। এসময় উপজেলার সাতটি ইউনিয়নের আ’লীগ, কৃষক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক ভুঁইয়া মোতাহার প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র কৃষকদের উদ্দেশ্যে দেয়া বক্তব্য উল্লেখ করে বলেন, সরকার বাংলাদেশকে একটি উন্নত ও শিল্পোন্নত দেশ হিসেবে গড়ে তোলার পথে কৃষি ও কৃষকদের পেছনে ফেলে রাখবে না। তাঁর সরকার কৃষকদের সর্বোচ্চ গুরুত্ব দিয়ে সব উন্নয়ন কর্মসূচি গ্রহণ করেছে।

তিনি আরও বলেন, আমরা উন্নত হব, তবে আমরা আমাদের কৃষক ও কৃষিকে বাদ না দিয়ে আমরা শিল্পোন্নত হয়ে উঠব। সরকারের প্রধান লক্ষ্য হচ্ছে কৃষকদের অধিকার রক্ষা করা। কারণ, খাদ্য ও পুষ্টি কৃষি সরবরাহ করে কৃষিই আমাদের বাঁচিয়ে রেখেছে। আলোচনা সভা শেষে কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপনের কেক কাটা হয়।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০