সর্বশেষ :

কুষ্টিয়ার মিরপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত


আশিক আলী, মিরপুর:
প্রকাশের সময় : এপ্রিল ২০, ২০২৪ । ১০:৫৪ পূর্বাহ্ণ
কুষ্টিয়ার মিরপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত
“প্রাণীসম্পদে ভরবো দেশ গড়ব স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্যে কুষ্টিয়ার মিরপুরে উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের ও ভেটেরিনারি হাসপাতালের বাস্তবায়নে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় উপজেলা প্রাণিসম্পদ অফিস চত্বরে  প্রদর্শনী অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বোধনের পরপরই সারাদেশে উপজেলা পর্যায়ে একযোগে প্রাণিসম্পদ সপ্তাহ ও প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠান শুরু হয়। এরই অংশ হিসাবে মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিবি করিমুন্নেছা এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার এস এম মোহাম্মদ মাহামুদুল হক।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, পুলিশ পরিদর্শক তদন্ত আব্দুল আজিজ, বীর মুক্তিযোদ্ধা নজরুল করিম এবং (মিরপুর- ভেড়ামারা) আসনের সংসদ সদস্য কামারুল আরেফিন এর প্রতিনিধি আনোয়ারউজ্জামান বিশ্বাস মজনু। এসময় প্রাণিসম্পদ দপ্তরের বিভিন্ন কর্মকর্তা ও প্রিন্ট ওই ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।
প্রদর্শনীতে মোট ৩৫ টি স্টলে উন্নত প্রজাতির গাভী, ষাঁড়, নানা প্রজাতির পাখি, ছাগল, ভেড়া, হাঁস মুরগিসহ বিভিন্ন ঔষধ কোম্পানি তাদের পণ্য প্রদর্শন করেন এবং প্রদর্শনীতে অংশ নেওয়া খামারিদের মধ্যে সার্টিফিকেট, পুরস্কার ও অনুদানের চেক বিতরণ করা হয়।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০