জায়েদ খানের স্বপ্ন পূরণ: মাঠে বসে আর্জেন্টিনার খেলা উপভোগ


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : জুলাই ১০, ২০২৪ । ২:৩১ অপরাহ্ণ
জায়েদ খানের স্বপ্ন পূরণ: মাঠে বসে আর্জেন্টিনার খেলা উপভোগ

ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়ক জায়েদ খান ছোটবেলা থেকেই আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থক। তার দীর্ঘদিনের ইচ্ছা ছিল মাঠে বসে আর্জেন্টিনার খেলা দেখা, যা অবশেষে পূরণ হলো।

কোপা আমেরিকার চলমান সেমিফাইনালে নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামে জায়েদ খান উপস্থিত ছিলেন আর্জেন্টিনা ও কানাডার মধ্যকার ম্যাচটি উপভোগ করতে। বুধবার অনুষ্ঠিত এই ম্যাচে আর্জেন্টিনা ২-০ গোলে জয়ী হয় এবং টানা দ্বিতীয়বারের মতো ফাইনালে পৌঁছে।

জায়েদের জন্য এটি ছিল আর্জেন্টিনার খেলা সরাসরি মাঠে বসে দেখার প্রথম অভিজ্ঞতা। তিনি জানান, ছোটবেলা থেকেই তিনি আর্জেন্টিনার বড় ফ্যান এবং ম্যারাডোনার ভক্ত। আর্জেন্টিনার খেলা তার কাছে সবসময়ই অনেক প্রিয়।

জায়েদ বলেন, “আর্জেন্টিনা আমার জন্য এক আবেগের নাম। যতই ব্যস্ততা থাকুক না কেন, আর্জেন্টিনার খেলা কখনও মিস করি না। তবে এবার মাঠে বসে আর্জেন্টিনার জয় উপভোগ করতে পেরে আমি খুবই আনন্দিত। এটি আমার জীবনের এক স্মরণীয় মুহূর্ত হয়ে থাকবে। ভিআইপি গ্যালারিতে বসে মেসির খেলা দেখতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি।”

ফেসবুকে পোস্ট করা ছবিতে দেখা যায়, আর্জেন্টিনার জার্সি পরে, বাংলাদেশের পতাকা হাতে মাঠে বসে জায়েদ তার প্রিয় দলকে সমর্থন করছেন। এই ম্যাচে জয় লাভ করে আর্জেন্টিনা তাদের ফাইনাল স্থান নিশ্চিত করে, যা জায়েদের জন্য এক বিশেষ আনন্দের উপলক্ষ এনে দেয়।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১