দুই স্বামীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে খোলাখুলি কথা বললেন শ্বেতা


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : জুলাই ৯, ২০২৪ । ৮:০১ অপরাহ্ণ
দুই স্বামীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে খোলাখুলি কথা বললেন শ্বেতা

অভিনেত্রী শ্বেতা তিওয়ারি সম্প্রতি তাঁর অতীত সম্পর্ক নিয়ে খোলাখুলি কথা বলেছেন এবং কীভাবে বিশ্বাসঘাতকতার মুখোমুখি হয়েছেন সে বিষয়েও আলোচনা করেছেন। ১৯৯৮ সালে ভোজপুরি অভিনেতা রাজা চৌধুরীকে বিয়ে করেছিলেন শ্বেতা। তবে ২০০৭ সালে তাদের বিবাহবিচ্ছেদ ঘটে। এরপর ২০১৩ সালে অভিনেতা অভিনব কোহলির সঙ্গে তিনি দ্বিতীয়বার বিবাহবন্ধনে আবদ্ধ হন, কিন্তু ২০১৯ সালে সেই বিয়েও বিচ্ছেদে গড়ায়।

এক সাম্প্রতিক সাক্ষাৎকারে শ্বেতা জানান, প্রথম স্বামী রাজা চৌধুরীর সঙ্গে বিবাহবিচ্ছেদের কারণ ছিল পারিবারিক হিংসা। তার প্রথম পক্ষের মেয়ে পলক তিওয়ারিও রয়েছে। শ্বেতা বলেছিলেন, বারবার বিশ্বাসঘাতকতার শিকার হওয়ার ফলে তার দৃষ্টিভঙ্গি বদলে যায়। প্রথমে সঙ্গীর সঙ্গে সমস্যা সমাধানের চেষ্টা করলেও, সফল না হওয়ায় তিনি বিচ্ছেদের পথ বেছে নেন। দ্বিতীয়বারও একই অভিজ্ঞতা হওয়ায় তিনি তৃতীয়বার সম্পর্ক নিয়ে ভাবতে কষ্ট অনুভব করেন।

অভিনেত্রী আরও জানান, তিনি এখন আর কাউকে তাকে প্রভাবিত বা নিয়ন্ত্রণ করার সুযোগ দেন না। যারা তার জীবনে নেতিবাচক প্রভাব ফেলেছে, তাদের থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন এবং তারা শ্বেতার অনুপস্থিতি অনুভব করে তাদের কৃতকর্মের জন্য অনুশোচনা করেছে বলে মনে করেন।

শ্বেতা তিওয়ারি সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসার কঠিন সিদ্ধান্ত নেওয়ার পেছনের কারণও ব্যাখ্যা করেছেন। পারিবারিক এবং সামাজিক চাপে প্রেম করে বিয়ে করা, আন্তঃবর্ণ বিবাহ এবং সন্তানের ভবিষ্যতের চিন্তায় তিনি বারবার পিছিয়ে আসতেন। তবে শেষমেশ স্বামীর খারাপ ব্যবহারের কারণে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন এবং আত্মনির্ভরশীল হলেও নানা সমস্যা ভেবে সিদ্ধান্ত নিতে দেরি করতেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১