বাথটবে কে বেশি হট, শাকিব খান নাকি ববি?


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : জুন ২৪, ২০২৪ । ৩:৫২ অপরাহ্ণ
বাথটবে কে বেশি হট, শাকিব খান নাকি ববি?

ঈদুল আজহায় মুক্তি পাওয়া পাঁচটি ছবির মধ্যে দুটি উল্লেখযোগ্য সিনেমা হলো ‘তুফান’ ও ‘ময়ূরাক্ষী’।  সিনেমা দুটি সম্পূর্ণ আলাদা গল্পের।

তবে ওই দুই সিনেমায় একটি দৃশ্যে মিল রয়েছে। দুটি ছবিতেই বাথটবের দৃশ্য রয়েছে। যেখানে একটিতে ছিলেন শাকিব খান ও অন্যটিতে রয়েছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি।

এই প্রশ্নের জবাবে হাসতে হাসতে নায়িকা বলেন, ‘দুজনই হট-সেক্সি এবং উপস্থাপনযোগ্য। আর কে বেশি হট সেটা তোমরা বলবে কেমন।’

সাহসী চরিত্রে কেমন লাগে- উত্তরে অভিনেত্রী বলেন, ‘একটা চ্যালেঞ্জ থাকে। মাইন্ডে থাকে মানুষ নেগেটিভ কিছু বলবেই। তবে এই কঠিন পরিশ্রমটা কেউ বুঝবে না। যারা ভালোবাসে তারা সাপোর্ট করবে। কিন্তু কিছু মানুষ থাকবে নেগেটিভ বলবেই,

যতই ভালো করি না কেন। চরিত্রের প্রয়োজনে আমাদের কিছুটা ঝুঁকি নিতে হয়। সবকিছু ফিল্মের জন্য। মানুষ যখন দেখবে তখন যাতে তাদের বিশ্বাস হয় সেই চেষ্টাই থাকে। সবকিছু ন্যাচারাল মনে হবে। ওই সময়ের জন্য সত্য মনে হবে।’

‘ময়ূরাক্ষী’ সিনেমাটি প্রেম, প্রতারণা আর রাজনীতির বলয়ে আটকে যাওয়া জীবনের গল্পে নির্মিত হয়েছে।  গল্প ও চিত্রনাট্য লিখেছেন গোলাম রাব্বানী। নির্মাণ করেছেন রাশিদ পলাশ।

ববি বাদেও সিনেমায় অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, প্রণব ঘোষ, সাবিনা পুঁথি, ফারুক, মুহিন খান, মানিক শাহ, জুলফিকার চঞ্চল, রুদ্র হক, মিতুল, কস্তূরী চৌধুরী।

অন্যদিকে, নব্বই দশকের একজন গ্যাংস্টারের গল্প অবলম্বনে তৈরি হয়েছে ‘তুফান’। এ সিনেমায় শাকিব খান ছাড়া আরও অভিনয় করেছেন মাসুমা রহমান নাবিলা ও মিমি চক্রবর্তী, চঞ্চল চৌধুরী, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগর প্রমুখ। সিনেমাটি পরিচালনা করেছেন রায়হান রাফি।

 

সুত্রঃ দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০