বিয়ে নিয়ে নতুন তথ্য দিলেন জায়েদ


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : জুন ২১, ২০২৪ । ৬:২৭ অপরাহ্ণ
বিয়ে নিয়ে নতুন তথ্য দিলেন জায়েদ

ঢালিউডের আলোচিত-সমালোচিত নায়ক জায়েদ খান। কাজ নয় বরং বিতর্কিত নানা কর্মকাণ্ড ও মন্তব্য করে আলোচনায় থাকেন তিনি। ডিগবাজি,

বিদেশ সফর কিংবা প্রেম নানান বিষয় নিয়েই ভাইরাল তিনি। যেমন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ডিপজলের কাছ থেকে কুরবানি ঈদে এক বান্ডিল টাকা সালামি পেয়েছেন নায়ক জায়েদ খান।

এ বিষয়টিতে নতুন করে আলোচনায় এসেছেন এই নায়ক। পাশাপাশি ভক্তদের কৌতূহল তৈরি হয়েছে সেই ঈদ সালামির বান্ডিলে কত টাকা ছিল? এদিকে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে দেওয়া এক সাক্ষাৎকারে বিয়ে নিয়ে তার পরিকল্পনার কথা বলেছেন।

জায়েদ খান একের পর এক শোতে অংশ নিতে বিদেশ সফরে যাচ্ছেন। ঈদের কিছুদিন আগে দেশে ফিরেন তিনি। ঈদে দেশে এসেও তার ব্যস্ততার শেষ নেই দেখা করেন জনপ্রিয় অভিনেতা ডিপজলের সঙ্গে।

জায়েদ খানকে এক বান্ডিল টাকা সালামি দেন ডিপজল। সামাজিক যোগাযোগমাধ্যমে সালামি দেওয়ার সেই ভিডিও শেয়ার করেন জায়েদ খান। এরপর প্রশ্ন আসে কত টাকা সালামি দিলেন ডিপজল। ঈদ এবং সালামি প্রসঙ্গে অনুষ্ঠানে কথা বলেন জায়েদ খান।

ঈদ প্রসঙ্গে অভিনেতা বলেন, এবারের ঈদ জার্নিটা খুব কষ্টের। কয়েক মাস ধরেই আমি দেশের বাইরে বাইরে। অস্ট্রেলিয়া থেকে ফিরে লন্ডনে গিয়েছি। তারপর সিঙ্গাপুর, এরপর মুম্বাইতে।

ঈদের আগের দিনে ফিরেছি মুম্বাই থেকে। আগে থেকেই গরু কিনে রেখেছে পরিবার। আমি গাড়িতে বসেই একটি ছাগল কিনেছি। হাটে নামিনি কারণ মানুষের ভিড় হয়ে যায়।

ঈদ সালামি নিয়ে অভিনেতা বলেন, ডিপজল ভাইয়ের কাছ থেকেই তো মোটা অঙ্কের সালামি পেলাম। তিনি আমার বড় ভাই, বাবার মতো। ঈদের দিন তার বাসায় গিয়েছি। তিনি একটা বান্ডিল দিলেন। পরিবারও দিয়েছে।

 

সুত্রঃ দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০