দোয়ারাবাজার থানা পুলিশের উদ্যোগে বন্যার্তদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ


দোয়ারাবাজার (সুনামগঞ্জ) সংবাদদাতা
প্রকাশের সময় : জুন ২০, ২০২৪ । ১১:১২ পূর্বাহ্ণ
দোয়ারাবাজার থানা পুলিশের উদ্যোগে বন্যার্তদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

সুনামগঞ্জের দোয়ারাবাজার থানা পুলিশের উদ্যোগে বন্যাকবলিত আশ্রয়হীন মানুষদের পর্যাপ্ত সহায়তায় প্রদানের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

গত কয়েকদিনের টানা বর্ষণ এবং সীমান্তবর্তী ভারতীয় পাহাড়ি ঢলে সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার থানাধীন সুরমা, খাসিয়মারা, চিলাই,চেলানদীসহ আশপাশের খাল বিল ও হাওড়ের পানি বিপদসীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। ফলে থানা এলাকার ৯০ শতাংশ ঘরবাড়িতে পানি প্রবেশ করায় বহু মানুষ বন্যাকবলিত হয়ে পড়েন। বন্যা কবলিত অসহায় মানুষদের সহায়তার জন্য দোয়ারাবাজার থানা পুলিশের নেতৃত্বে দোয়ারাবাজার থানার সকল অফিসার ও ফোর্সেদের  একাধিক দলে বিভক্ত হয়ে উদ্ধার ও ত্রাণ কার্যক্রম পরিচালনা করেন।

বুধবার (১৯জুন) দুপুরে দোয়ারাবাজার থানাধীন সুরমা ইউনিয়নের শরীফপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে বন্যায় কবলিত আশ্রয়হীন বন্যার্তদের মধ্যে ৯০ টি পরিবারকে রান্না করা খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য মহিবুর রহমান মানিক,সহকারি পুলিশ সুপার,(ছাতক ও দোয়ারাবাজার) সার্কেল রনজয় চন্দ্র মল্লিক, দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান তানভীর আশরাফী চৌধুরী বাবু, দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা,নেহের নিগার তনু,দোয়ারাবাজার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল হাসান।

এসময় সহকারি পুলিশ সুপার,(ছাতক ও দোয়ারাবাজার) সার্কেল রনজয় চন্দ্র মল্লিক বলেন, আশ্রয়কেন্দ্র সমূহের সার্বক্ষণিক নিরাপত্তা নিশ্চিতসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রত্যেক বিট অফিসারকে নিজ নিজ দায়িত্বাধীন বিট এলাকায় ফুট পেট্রোল, মোবাইল পেট্রোল ও নৌ-পেট্রোল ডিউটি করার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০