মৌলভীবাজারে কোরবানির পশুর হাট পরিদর্শনে পুলিশ সুপার


কপিল দেব, মৌলভীবাজার বিশেষ প্রতিনিধি
প্রকাশের সময় : জুন ১৫, ২০২৪ । ১১:৫৮ অপরাহ্ণ
মৌলভীবাজারে কোরবানির পশুর হাট পরিদর্শনে পুলিশ সুপার

মৌলভীবাজার জেলার কোরবানির পশুর হাট পরিদর্শন করেছেন পুলিশ সুপার মোঃ মনজুর রহমান বিপিএম, পিপিএম (বার)। শনিবার (১৫ জুন) মৌলভীবাজার জেলা স্টেডিয়াম প্রাঙ্গণে কোরবানির পশুর হাট পরিদর্শন করেন পুলিশ সুপার।

পরিদর্শন কালে তিনি হাটের ক্রেতা-বিক্রেতা এবং ইজারাদারদের সাথে হাটের আইনশৃঙ্খলা ও সার্বিক নিরাপত্তা নিয়ে কথা বলেন এবং সেখানে দায়িত্বরত পুলিশ সদস্যদের প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে পুলিশ সুপার বলেন, ‘আমরা জেলার বেশ কয়েকটি পশুর হাট পরিদর্শন করেছি। মৌলভীবাজার জেলার স্থায়ী এবং অস্থায়ী কোন হাটেই কোরবানির পশু আনার ক্ষেত্রে বড় ধরনের কোন প্রতিবন্ধকতা সৃষ্টি হয় নাই। হাটের ইজারাদার এবং ক্রেতা-বিক্রেতাদের কাছ থেকে এমন কোন অভিযোগও পাওয়া যায় নাই। হাটের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে এবং  আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখার জন্য মৌলভীবাজার জেলা পুলিশ কাজ করে যাচ্ছে।’

হাটের আইনশৃংখলা রক্ষা এবং ক্রেতা-বিক্রেতাদের নিরাপত্তার জন্য জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ কন্ট্রোল রুম স্থাপন করা হয়েছে এবং সেখানে জাল টাকার নোট শনাক্ত করার মেশিনও রাখা হয়েছে।

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায় (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুলসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০