ঝিনাইদহে এমপি মহুলকে সংবর্ধনা ও ঈদ উপহার বিতরণ


ইব্রাহিম মিয়া, ঝিনাইদহ
প্রকাশের সময় : জুন ১৫, ২০২৪ । ১১:৩১ অপরাহ্ণ
ঝিনাইদহে এমপি মহুলকে সংবর্ধনা ও ঈদ উপহার বিতরণ

ঝিনাইদহ সদর উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান মিজানুর রহমান মাসুম এর পক্ষ থেকে ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য নাসের শাহরিয়ার জাহেদী মহুলকে সংবর্ধনা প্রদান ও অসহায় দুঃস্থ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার বিকালে শহরের শেরে-বাংলা সড়কস্থ হাটের রাস্তায় এ সংবর্ধনা ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

 

এসময় সদর উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মাসুমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য নাসের শাহরিয়ার জাহেদী মহুল।

 

এছাড়াও উপস্থিত ছিলেন সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পোড়াহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম হিরন, ঝিনাইদহ পৌরসভার মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল, পদ্মাকর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিকাশ কুমার বিশ্বাস, মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খুরশিদ আলম মিয়া সহ স্থানীয় আওয়ামীলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, সেচ্ছাসেবকলীগ সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা শ্রমিক লীগের সভাপতি আক্কাচ আলী।

 

উল্লেখ্য, ঝিনাইদহ পৌরসভার বিভিন্ন এলাকার ৫ হাজার অসহায় দুঃস্থ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়। অসহায় দুঃস্থ পরিবারের মানুষগুলো এ ঈদ উপহার সামগ্রী পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০