মনে হচ্ছিল কেউ আমার বুকটা ছিদ্র করে দিয়েছে: শাকিরা


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : জুন ১৪, ২০২৪ । ৮:১৫ অপরাহ্ণ
মনে হচ্ছিল কেউ আমার বুকটা ছিদ্র করে দিয়েছে: শাকিরা

স্প্যানিশ ফুটবলার জেরার্ড পিকের সঙ্গে বিচ্ছেদের পর বেশ ভেঙে পড়েন শাকিরা। সেই অবস্থা এখন অনেকটাই কাটিয়ে উঠেছেন জনপ্রিয় এই পপ তারকা। তবে সেই সময়ে তিনি যে দু:খ-কষ্ট সহ্য করেছিলেন, তা ভুলে যাননি।

বহুল আলোচিত ওই বিচ্ছেদের দুই বছর পরে সম্প্রতি রোলিং স্টোনকে দেওয়া এক সাক্ষাত্কারে নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলেছেন পুনর্বাসন প্রক্রিয়ায় থাকা কলম্বিয়ান এই সঙ্গীত শিল্পি।

পিকের সঙ্গে বিচ্ছেদকে নিজের জীবনের ‘অন্ধকার সময়’ বলে অভিহিত করেছেন লাস্যময়ী এই তারকা। গ্র্যামি অ্যাওয়ার্ড জয়ী এই শিল্পী বলেন, ‘আমি যে কষ্ট অনুভব করেছি, তা সম্ভবত আমার জীবনের সবচেয়ে বড় অভিজ্ঞতা ছিল এবং এটি আমাকে মাঝে মাঝে স্বাভাবিক কাজকর্ম করতে বাধা দেয়। ‘

জনপ্রিয় এই পপ তারকা বলেন, ‘মনে হচ্ছিল কেউ আমার বুকে ছুরি মেরে ছিদ্র করে দিয়েছে এবং তার অনুভুতিটা ছিল একেবারেই বাস্তব, অনেকটাই শারীরিক। আমি শারীরিকভাবেই অনুভব করতাম যেন কেউ আমার বুকে একটি ছিদ্র করে রয়েছে এবং মানুষ আমাকে দেখলেই তা বুঝতে পারবে।’

এর আগে, শাকিরা তার একান্ত ব্যক্তিগত এই কস্টগুলোকে নিজের একটি গানের মাধ্যমে ব্যক্ত করার চেষ্টা করেন এবং ২০২৩ সালে পিপল অন এস্পানলকে দেওয়া এক সাক্ষাতকারে বলেছিলেন, জেরার্ড (পিকে) তার সঙ্গে ‘বিশ্বাসঘাতকতা’ করেছেন। যখন কিনা তার বাবা অসুস্থ হয়ে আইসিইউ-তে ছিলেন।

পিকে তার বর্তমান বান্ধবী ক্লারা চিয়া মার্টির জন্যই শাকিরার সঙ্গে প্রতারণা করেছেন।,বিষয়টা ২০২৩ সালে শাকিরা নিজের গানের ভাষায় প্রকাশ করেন, যা ছিল তার বিচ্ছেদ সঙ্গীত হিসেবে পরিচিত।

মূলত ২০১০ সালে শাকিরা ও পিকের দেখা হয় এবং একে অপরের কাছাকাছি আসেন। এরপর এক দশকেরও বেশি সময় ধরে একসঙ্গে ছিলেন তারা। এসময়ে দুজনে গাঁটছড়া না বাঁধলেও তাদের দুটি ছেলে রয়েছে- ৯ বছরের মিলান এবং ৭ বছরের সাশা।

এক দশকেরও বেশি সময় একসঙ্গে থাকার পর, ২০২২ সালের জুনে শাকিরা ও পিকে এক যৌথ বিবৃতিতে তাদের বিচ্ছেদের কথা ঘোষণা করেন। বিবৃতিতে তারা বলেন, ‘

আমরা আর একসঙ্গে থাকছি না এবং এটা নিশ্চিত করার জন্য আমরা দুঃখিত। আমরা এই মুহুর্তে আমাদের সন্তানদের মঙ্গলের জন্য গোপনীয়তা চাই। মূলত সন্তানরাই আমাদের কাছে সর্বাধিক অগ্রাধিকার৷ সবাইকে অনেক অনেক ধন্যবাদ।’

ওই বছরের আগে থেকেই ক্লারা চিয়া মার্টির সঙ্গে নিয়মিত ডেটিং করছিলেন পিকে। নিজের অফিশিয়াল ইনস্টাগ্রামে দুজনের অন্তরঙ্গ ছবিও শেয়ার করেন পিকে। মূলত শাকিরার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই পিকে চিয়া মার্টির সঙ্গে সম্পর্কে জড়ান বলে জানা যায়। সূত্র- হিন্দুস্তান টাইমস।

 

সুত্রঃ দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০