‘তুফানের’ অনুষ্ঠান শেষে ফেরার পথে তুফানে উড়ে যাচ্ছেন মিমি (ভিডিও)


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : জুন ১৪, ২০২৪ । ১১:৫৬ পূর্বাহ্ণ
‘তুফানের’ অনুষ্ঠান শেষে ফেরার পথে তুফানে উড়ে যাচ্ছেন মিমি (ভিডিও)

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও ভারতীয় অভিনেত্রী মিমি চক্রবর্তী রায়হান রাফী পরিচালিত ‘তুফান’ সিনেমাতে অভিনয় করেছেন। সিনেমাটির মুক্তি উপলক্ষ্যে রাজধানীর একটি অভিজাত হোটেলে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।  বুধবার এই অনুষ্ঠানে যোগ দিতে কলকাতা থেকে বাংলাদেশে এসেছিলেন মিমি চক্রবর্তী।

তবে পরদিন বৃহস্পতিবার নিজ দেশ ভারতে ফেরার পথে বিপদের মুখে পড়েন তিনি। একটি ভিডিওতে দেখা যায়, রানওয়েতে মিমি। কালো করে এসেছে আকাশ। বাতাসে কাঁপছে গাড়ি। এমন হাওয়া যে দাঁড়াতে পারছেন না। উড়ে যাচ্ছে টুপি।

কোনোক্রমে টুপি চেপেই ঢুকে পড়েন বিমানের ভেতরে। বোঝাই যাচ্ছে কলকাতায় ফেরার সময় তুফানের মধ্যে পড়েন অভিনেত্রী। তবু খুশি মিমি। কারণ নিজের ‘তুফান’ ছবির প্রচার করতে গিয়ে ঝড় তুফানের মধ্যে পড়ে খানিক তাদের সিনেমার নামেরই সার্থকতা বজায় রইল। তাই মিমি লেখেন, ‘তুফান থ্যাঙ্ক ইউ বাংলাদেশ।’

উল্লেখ্য, একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে তুফান সিনেমা। যেখানে উঠে আসবে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনি নিয়েই এগিয়ে যাবে তুফানের গল্প। রায়হান রাফী ও শাকিব খান জুটি ঢালিউডকে নতুন কিছু উপহার দিতে চলেছেন।

যৌথ প্রযোজনার ‘তুফান’-এ যুক্ত আছে বাংলাদেশের নামি প্রযোজনা সংস্থা চরকি ও আলফা আই, ভারত থেকে যুক্ত এসভিএফ। শাকিব খান, মিমি চক্রবর্তী ছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী নাবিলা, মিশা সওদাগর প্রমুখ। আসন্ন ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

 

সুত্রঃ দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০