সর্বশেষ :

সোনাক্ষীর বিয়ে নিয়ে খুশি নন শত্রুঘ্ন


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : জুন ১১, ২০২৪ । ৮:০৫ অপরাহ্ণ
সোনাক্ষীর বিয়ে নিয়ে খুশি নন শত্রুঘ্ন

বলিউডের দাবাং গার্ল সোনাক্ষী সিনহা আগামী ২৩ জুন বিয়ের পিঁড়িতে বসছেন।  ভোটের ফল বেরোতে না বেরোতেই তৃণমূলের নবনির্বাচিত সংসদ সদস্য শত্রুঘ্ন সিনহার বাড়িতে নাকি বিয়ের সানাই! খবর, ‘

ডবল এক্স এল’ কো-স্টার জাহির ইকবারের গলায় মালা দেবেন অভিনেত্রী। দু-বছর ধরে চুটিয়ে প্রেম করার পর এবার চার হাত এক হওয়ার পালা। আরও পড়ুন-খেলনা বাড়ির পর জি বাংলাতেই ফিরছেন বিশ্বজিৎ, বিপরীতে জলসার জনপ্রিয় নায়িকা!

শত্রুঘ্ন বলেন, ‘আমি এই মুহূর্তে দিল্লিতে রয়েছি। ভোটের ফল বেরানোর পর এখানে উড়ে এসেছি। আমি কারুর সঙ্গে কথা বলিনি মেয়ের বিয়ের পরিকল্পনা নিয়ে।

তাহলে যদি প্রশ্ন হয়, সোনাক্ষী কি বিয়ে করছে? বলব, আমাকে সে এখনও কিছু জানায়নি। মিডিয়াতে যেটুকু পড়েছি সেইটুকুই জানি। যদি এবং যখন সে আমাকে এবং আমার স্ত্রীকে সবটা জানাবে তখন আমি নিঃসন্দেহে দম্পতিকে আমার আর্শীবাদ দেব। চাই মেয়ে সবসময় খুশি থাকুক’।

শত্রুঘ্ন সিনহা আরও বলেন, মেয়ের সিদ্ধান্তে পূর্ণ আস্থা রয়েছে তার। তিনি জানান, মেয়ে বড় হয়েছে, জীবন নিয়ে সিদ্ধান্ত নেওয়ার মতো পরিণতি এসেছে তার মধ্যে। তবে খানিক আক্ষেপের সুরেই বলেন,

আজকালকার প্রজন্ম বাবা-মার থেকে বিয়ের জন্য অনুমতি নেওয়ার প্রয়োজনবোধ করে না, শুধুমাত্র নিজেদের সিদ্ধান্তের কথা জানিয়ে দেয়। ভিনধর্মে বিয়ে করছে বিহারীবাবুর মেয়ে। তাই কি সোনাক্ষীর বিয়েতে আপত্তি তার? প্রশ্ন নিন্দকদের।

তিনি আরও বলেন, ‘কাছের মানুষরা প্রশ্ন করছ কেন মিডিয়া এই বিয়ের ব্যাপারে জানে, আর আমি জানি না। এইটুকুই বলব, আজকালকার বাচ্চারা বাপ-মার অনুমতি নেওয়ার প্রয়োজন মনে করে না, শুধু জানিয়ে দেয়। আমরাও অপেক্ষা করছি, ওদের সিদ্ধান্তটা জানবার’।

মেয়ের সিদ্ধান্তে পূর্ণ আস্থা রয়েছে এমনটা বলে তিনি জানান, মেয়ে কোনওদিন কোনো অসাংবিধানিক কিংবা বেআইনি সিদ্ধান্ত নেবে না। প্রাপ্তবয়স্ক হিসেবে সোনাক্ষীর পূর্ণ স্বাধীনতা রয়েছে বিয়ে নিয়ে সিদ্ধান্ত নেওয়ার। মেয়ের বিয়ের খবর সত্যি হলে প্রথম সারিতে দাঁড়িয়ে নাচবেন বলেও জানান শত্রুঘ্ন সিনহা।

 

সুত্রঃ দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০