সর্বশেষ :

র‌্যাব-১২ বগুড়া অভিযানে হত্যা মামলার এজাহারনামী ১ আসামী গ্রেফতার


জাহিদ হাসান, বগুড়া:
প্রকাশের সময় : জুন ১১, ২০২৪ । ১২:০৬ অপরাহ্ণ
র‌্যাব-১২ বগুড়া অভিযানে হত্যা মামলার এজাহারনামী ১ আসামী গ্রেফতার
হত্যা মামলার এজাহারনামীয় একজন আসামীকে গ্রেফতার করেছেন,র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া। এজাহারনামীয় আসামীর নাম,মোছাঃ সিল্কী বেগম (৫২), স্বামী- মৃত সিরাজ সওদাগর, সাং-শহরদিঘী পশ্চিমপাড়া, থানা ও জেলা- বগুড়া’।
জানা যায়,গত ১৫ মে ২০২৪ ইং তারিখ বগুড়া জেলার সদর থানাধীন মালগ্রাম শান্তিনগর এলাকার মোঃ আলী জিন্না (৫৪) বগুড়া সদর থানায় এই মর্মে অভিযোগ দায়ের করেন যে, তার ছেলে আলী হাসান (৩২) ও আসামী সবুজ তারা দুই বন্ধু। তার ছেলে জেলে থাকায় তার বন্ধু তার বউয়ের সাথে পরকিয়া প্রেমে লিপ্ত হয়।
পরবর্তীতে তারা আপোষ মিমাংসা করে পুনরায় তারা একত্রে চলাফেরা করে। গত ১৪ মে ভিকটিমকে কৌশলে তার বাড়িতে নিয়ে যায় এবং ধারালো চাকু দ্বারা স্টে করে হত্যা করে। উক্ত অভিযোগের প্রেক্ষিতে বগুড়া সদর থানার মামলা রুজু হয়। র‌্যাব-১২
ছায়াতদন্ত ও গোয়েন্দা তৎপরতা শুরু করে।
এরই ধারাবাহিকতায় র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রুজুকৃত মামলার আসামী বগুড়া সদর থানা এলাকায় অবস্থান করছে। এই গোপন সংবাদের ভিত্তিতে ১০ জুন ২০২৪ ইং তারিখ অনুমান  বিকাল ৫:২০ ঘটিকায় বগুড়া সদর থানাধীন অবদা গেইট এলাকায় অভিযান পরিচালনা করে  আসামীকে গ্রেফতার করেন।
এ বিষয়ে, র‌্যাবের পুলিশ সুপার ,কোম্পানী কমান্ডার, মীর মনির হোসেন সিপিএসসি, র‌্যাব-১২, বগুড়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান
 গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সদর থানা, বগুড়ায় হস্তান্তর করা হয়েছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০