সর্বশেষ :

কেশবপুরে চলন্ত গাড়ির উপর বট গাছের ডাল পড়ে চালকসহ ৩ জন আহত


মোঃ মাসুদ রায়হান, কেশবপুর:
প্রকাশের সময় : মে ২৯, ২০২৪ । ১২:০২ অপরাহ্ণ
কেশবপুরে চলন্ত গাড়ির উপর বট গাছের ডাল পড়ে চালকসহ ৩ জন আহত
যশোরের  কেশবপুরে ঝড় বৃষ্টির মধ্যে চলন্ত মহেন্দ্রা ত্রি হুইলার গাড়ির উপর বট গাছের ডাল পড়ে চালকসহ ৩ জন আহত হয়েছে।গত সোমবার (২৭ মে) রাতে পৌর শহরের খাদ্য গুদামের সামনে দুর্ঘটনাটি ঘটেছে।
আহতদের মধ্যে মহেন্দ্রা চালকের গুরুত্বর আহত অবস্থায় কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। দূর্ঘটনায় কবলিত মহেন্দ্রটি দুমড়ে মুচড়ে গিয়েছে।
হাসপাতাল ও পরিবার সুত্রে জানা গেছে, গত সোমবার (২৮মে) রাতে পৌর শহরের বায়সা কালাবাসা মোড় থেকে মহেন্দ্রা চালক বায়সা গ্রামের আকবর গাজীর ছেলে বাহারুল গাজী (৩২) দুইজন যাত্রী নিয়ে শহরের ত্রিমোহিনী মোড়ে দিকে আসছিলো।
আসার প্রতিমধ্যে পৌর শহরের খাদ্য গুদামের সামনে পৌছালে রাস্তার পাশে থাকা বট গাছের ডাল ভেঙে মহেন্দ্রের উপর পড়লে চালক বাহারুল গাজী (৩২) এবং যাত্রী ভোগতী গ্রামের ওজিয়ার রহমান (৩৫) ও নতুন মুলগ্রামের রমেশ দাস (৪৫) আহত হয়েছে।
আহতদের মধ্যে চালকের অবস্থা গুরুত্বর হওয়ায় কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। বাকি দু’জন রাতেই হাসপাতালের জরুরি বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা সেবা নিয়ে বাড়িতে চলে গেছেন।
এ ব্যাপারে কেশবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আলমগীর বলেন, মহেন্দ্রা চালকের মাথায় ও হাতে আঘাতপ্রাপ্ত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বর্তমানে তার অবস্থা আশঙ্কামুক্ত। বাকি দু’জন রাতেই জরুরি বিভাগের ডাক্তার থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১