সর্বশেষ :

৬০ বছর বয়সে সুন্দরী প্রতিযোগিতায়!


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মে ২৮, ২০২৪ । ১২:০৬ অপরাহ্ণ
৬০ বছর বয়সে সুন্দরী প্রতিযোগিতায়!

মিস ইউনিভার্স আর্জেন্টিনা খেতাবের জন্য প্রতিদ্বন্দ্বিতা করেছেন সেদেশের ৬০ বছর বয়সী আইনজীবী আলেহান্দ্রা রদ্রিগেজ। মিস বুয়েনস এইরেস খেতাব পাওয়ার পর প্রথমবার আলোচনায় আসেন আলেহান্দ্রা রদ্রিগেজ। পেশায় আইনজীবী ও সাংবাদিক আলেহান্দ্রার তার বয়সের কারণে আলোচনায় আসেন।

তিনি চেয়েছিলেন মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নেওয়ার। কিন্তু মিস আর্জেন্টিনা খেতাব জিততে না পারায় সেই স্বপ্ন পূরণ হলো না তার। গত এপ্রিলে আর্জেন্টিনার আঞ্চলিক প্রতিযোগিতা মিস বুয়েনস এইরেস খেতাব জিতেছিলেন তিনি।

গত শনিবার অনুষ্ঠিত হয়েছে মিস আর্জেন্টিনা প্রতিযোগিতার আসর। এখানে জিততে পারলেই তার সামনে সুযোগ ছিল মিস ইউনিভার্স প্রতিযোগিতার মঞ্চে প্রতিনিধিত্ব করার। কিন্তু তার সেই স্বপ্ন অধরাই থেকে গেল। মিস আর্জেন্টিনার আসরে জিততে না পারলেও তিনি নির্বাচিত হয়েছেন চলতি আসরের সেরা মুখ হিসেবে।

সিএনএন স্প্যানিশকে আলেহান্দ্রা বলেন, এটি পরিবর্তনের প্রথম ধাপ। আমি আশা করি আমার এই অবদান সমাজের বয়স্ক নারীদের অনুপ্রাণিত করবে। সবসময় বাহ্যিক সৌন্দর্যকে প্রাধান্য দেওয়া হয়। সুন্দরী নির্বাচনের ক্ষেত্রে এ প্রক্রিয়াটি ভুল তা আমি বলব না। তবে আমি মনে করি সৌন্দর্যের ধারণা আরও প্রসারিত হওয়া দরকার।

 

সুত্রঃ দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১