সর্বশেষ :

রূপগঞ্জে নিজস্ব জমির উপর ইটের বাউন্ডারি দেওয়ার সময় ২ লাখ টাকা চাঁদা দাবি করেছেন ইউনিয়ন ছাত্রলীগ 


এনামুল হক ,নারায়ণগঞ্জ:
প্রকাশের সময় : মে ২৮, ২০২৪ । ৬:৩৭ অপরাহ্ণ
রূপগঞ্জে নিজস্ব জমির উপর ইটের বাউন্ডারি দেওয়ার সময় ২ লাখ টাকা চাঁদা দাবি করেছেন ইউনিয়ন ছাত্রলীগ 
নারায়ণগঞ্জের রূপগঞ্জে চাঁদার টাকা না দেওয়ায় ইটের বাউন্ডারি ভেঙে দিয়েছে বলে অভিযোগ উঠেছে কায়েতপাড়া ইউনিয়ন  ছাত্রলীগের বিরুদ্ধে।
পরে ঘটনা স্থলে গেলে দেখা যায় লোকমান তার নিজ জমিতে বসবাস করার জন্য জমির চারপাশে ইটের বাউন্ডারি করছেন তখন কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মী জাহিদ, শান্ত ও আকরাম জমির মালিক লোকমন মিয়ার কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করেন।
পরে জমির মালিক চাঁদার টাকা দিতে পারবে না বললে জমির মালিককে প্রাণনাশের হুমকি দেয় চাঁদাবাজরা এমনকি তার ইটের বাউন্ডারির দেওয়াল ভেঙে দেয়। তখন জমির মালিক চাঁদাবাজদের থেকে জানতে চায় তাদের পরিচয় পরে চাঁদা-দাবি করা ,
ব্যাক্তিরা বলেন তারা কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও ইউপি সদস্য ওমর ফারুক ভূঁইয়ার ছাত্রলীগের কর্মী। পরে লোকমান মিয়া চাঁদাবাজ দের বিরুদ্ধে রুপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ার করেন।
এই বিষয়ে ভুক্তভোগী জমির মালিক লোকমান মিয়া বলেন, আমার কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করেছে কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওমর ফারুক ভূঁইয়ার নেতাকর্মী জাহিদ, শান্ত ও আকরাম।
পরে আমি টাকা দিতে অস্বীকার করায় আমাকে প্রাণনাশের হুমকিসহ আমার নিজস্ব জমিতে আমি ইট দিয়ে বাউন্ডারি দিয়েছি সেই বাউন্ডারি ভেঙে প্রায় দেড় লক্ষ টাকার ক্ষতি করেছে। পরে আমি রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।
এই অভিযোগের বিষয়ে কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও ইউপি সদস্য ওমর ফারুক ভূঁইয়ার সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান, যাদের বিরুদ্ধে এই অভিযোগ তারা আমার ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত না। তবে বিভিন্ন রাজনৈতিক অনুষ্ঠানে আমার মিটিং মিছিলে মাঝেমধ্যে অংশগ্রহণ করে।
পরে চাঁদাবাজদের বিষয় নিয়ে রুপগঞ্জ থানার (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, আমরা জামির উপর চাঁদা চাওয়া ও ইটের বাউন্ডারি দেওয়াল ভেঙে ফেলার একটি লিখিত অভিযোগ পেয়ছি।
সে যেই হোক তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে আমরা সব-সময় ই সন্ত্রাস ও চাঁদাবাজদের বিরুদ্ধে কঠোর অবস্থানে আছি কাউকে কোন প্রকার ছাড় দেওয়া হবে না।
সুত্রঃ বাসস

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১