সর্বশেষ :

ভাইজানকে মোকাবিলা করতে দেখা যাবে কাটাপ্পাকে!


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মে ২৮, ২০২৪ । ১:৫১ অপরাহ্ণ
ভাইজানকে মোকাবিলা করতে দেখা যাবে কাটাপ্পাকে!

‘বাহুবলীকে’ হত্যা করেছিলেন ‘কাটাপ্পা’। তা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে রোল উঠেছিল। আর এ বার সেই ‘কাটাপ্পা’র নিশানায় বলিউড তারকা সালমান খান। এ বার ভাইজানের সঙ্গে মোকাবিলা করতে দেখা যাবে কাটাপ্পা তথা সত্যরাজকে।

২০২৫-এর ঈদে বড় মাপের ছবি নিয়ে আসতে চলেছেন সালমান। ছবির নাম ‘সিকন্দর’। ছবির প্রস্তুতি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। এআর মুরুগাদোস পরিচালিত এ ছবি প্রযোজনা করছেন সাজিদ নাদিওয়ালা। এ ছবিতে সমস্ত স্টান্ট নিজেই করার সিদ্ধান্ত নিয়েছেন সালমান।

ছবির ঘোষণা হওয়ার পর থেকেই প্রশ্ন ছিল, কে এ ছবিতে খলনায়কের চরিত্রে থাকবেন, কাকে দেখা যাবে ভাইজানের সঙ্গে টক্কর দিতে? আর এ বার শোনা যাচ্ছে ‘বাহুবলী’ খ্যাত অভিনেতা সত্যরাজকেই দেখা যাবে এই চরিত্রে। দক্ষিণ ভারতীয় এক সংবাদমাধ্যমে এ কথা নিজেই জানিয়েছেন সত্যরাজ।

ভাইজানের সঙ্গে ‘কাটাপ্পা’র টক্করের খবর প্রকাশ্যে আসতেই বেশ উচ্ছ্বসিত নেটাগরিকেরা। তাদের আন্দাজ, সমস্ত কিছু ভালো চললে এ ছবি ১০০০ কোটির সীমা ছাড়াবে।

এমনকি, ‘সিকন্দর’ নাকি ভারতীয় চলচ্চিত্রে বিশেষ ছাপ রাখতে চলেছে বলেও মনে করা হচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক অনুরাগী মন্তব্য করেছেন, ‘সালমান ভাই বনাম কাটাপ্পা। এই হল শতকের সেরা নায়ক-খলনায়ক জুটি।’

এ ছবিতে সালমানের বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয় করছেন রাশমিকা মান্দানা। এক দিকে কাটাপ্পাকে খলনায়ক হিসেবে পেয়ে নেটাগরিকেরা উচ্ছ্বসিত।

কিন্তু নায়িকা রাশমিকা হওয়ায় বিতর্কও শুরু হয়েছে ইতিমধ্যেই। সালমান-রাশমিকা জুটি নিয়েই বিতর্কের সূত্রপাত। সালমানের সঙ্গে রাশমিকার বয়সের ফারাক নিয়ে প্রশ্ন তুলছেন নেটাগরিকেরা।

রাশমিকা থেকে সালমান ৩১ বছরের বড়। ৩১ বছর বয়সের বড় অভিনেতার সঙ্গে পর্দায় রাশমিকা জুটি বাঁধছেন, এ বিষয়টি অনেকেই গ্রহণ করতে পারছেন না। সালমানের বয়স এখন ৫৮। রাশমিকা ২৭। নেটাগরিকদের একাংশ সালমান-রাশমিকা জুটিকে বাবা-মেয়ের সম্পর্কের সঙ্গেও তুলনা করছেন।

তবে এটা প্রথম নয়। এ ধরনের বিতর্কের মুখে এর আগেও সালমান পড়েছেন। ‘কিসি কা ভাই কিসি কা জান’ ছবিতে পূজা হেগড়ের সঙ্গে জুটি বেঁধেছিলেন সালমান। পূজার বয়স তখন ৩৩। সেই জুটির জন্যও সমালোচনার মুখে পড়েছিলেন অভিনেতা। আর এবার ২৭ বছরের অভিনেত্রীর সঙ্গে জুটি বাঁধায় তুমুল সমালোচনার শিকার সালমান।

সালমানের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘টাইগার ৩’। ক্যাটরিনা কাইফের বিপরীতে এ ছবিটি বক্স অফিসে ভালো ব্যবসা করে। আগামী দিনে তাকে দেখা যাবে ‘টাইগার ভার্সেস পাঠান’ ছবিতেও।

 

সুত্রঃ দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১