সর্বশেষ :

ভয়ংকর অভিজ্ঞতার মুখোমুখি মিমি


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মে ২৮, ২০২৪ । ৪:৫৭ অপরাহ্ণ
ভয়ংকর অভিজ্ঞতার মুখোমুখি মিমি

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। অভিনয়ে দ্যুতি ছড়াচ্ছেন নানা ধরনের চরিত্রে কাজ করে। তার এসময়ের কাজগুলো বক্স অফিসে সাফল্য তো পাচ্ছেই,

একই সঙ্গে দর্শক থেকে সমালোচকদের থেকেও প্রশংসা পাচ্ছে। তবে অভিনয়ের পাশাপাশি ঘুরে বেড়াতে বড্ড ভালোবাসেন এই অভিনেত্রী। তার ঘুরে বেড়ানোর নেশা এতটাই প্রবল যে ঘূর্ণিঝড় রোমেলও তাকে আটকে রাখতে পারেনি ঘরে।

রেমালের তাণ্ডবে চারিদিক তছনছ। তার মধ্যেই জঙ্গলে বেড়াতে গিয়েছেন মিমি। আর ঘুরতে ঘুরতে জোঁকের মুখে পড়েছেন। সম্প্রতি তেমনই একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এ অভিনেত্রী যা দেখে চমকে উঠেছেন সবাই।

আনন্দবাজার অনলাইনের খবরে বলা হয়েছে, মিমির বাড়ি পশ্চিমবঙ্গের উত্তরবঙ্গে। সেখান থেকে প্রায়ই ডুয়ার্সের জঙ্গলে বেড়াতে চলে যান। এ বার সেই জঙ্গলেই এক ভয়ংকর অভিজ্ঞতার মুখোমুখি হলেন অভিনেত্রী। তবে ভয় পাওয়ার পাত্রী নন মিমি। নিজের হাতেই সেই ভয়াল প্রাণীকে নিয়ে ভিডিও করলেন তিনি।

বর্ষায় পাহাড়ি এলাকায় জোঁকের উপদ্রব বাড়ে। আর এক বার জোঁক আঁকড়ে ধরলে তাকে ছাড়ানো কতখানি মুশকিল, তা প্রায় সকলেরই জানা। সেই জোঁকের খপ্পরে পড়লেন মিমি। তবে ভয়-ডরহীন মিমি সেই জোঁককে জুতা থেকে বার করে নিজের হাতে তুলে নিলেন। ভিডিওর প্রথমেই মিমি বলছেন, ‘জঙ্গলে স্বাগত’।

মিমির এ ভিডিও দেখে আঁতকে উঠেছেন অভিনেত্রীর অনুরাগীরা। অনেকেই নুন ছিটিয়ে দ্রুত জোঁকটিকে সরানোর পরামর্শ দিয়েছেন মন্তব্যে। কেউ কেউ আবার মিমির সাহসকে কুর্নিশ জানিয়ে তাকে ‘খতরোঁ কে খিলাড়ি’ নামের রিয়্যালিটি শো-তে যাওয়ার কথা বলেছেন।

 

সুত্রঃ দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১