সর্বশেষ :

বিশেষ কারণে এক পথে হৃতিক-সুজান


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মে ২৮, ২০২৪ । ৫:৫০ অপরাহ্ণ
বিশেষ কারণে এক পথে হৃতিক-সুজান

ফের একসঙ্গে বলিউড তারকা হৃতিক রোশন ও তার সাবেক স্ত্রী সুজান খান। দশ বছর হয়ে গেল বিবাহবিচ্ছেদ হয়েছে তাদের। কিন্তু, একটি বিশেষ কারণে আবার একসঙ্গে দেখা গেল গেল সাবেক দম্পতিকে।

বিবাহবিচ্ছেদ হলেও তাদের মধ্যে কোনো বিবাদ নেই। সৌজন্যের সম্পর্কই বজায় রাখেন তারা। সম্প্রতি বড় ছেলে হৃহান রোশনের জীবনে শুরু হল নতুন অধ্যায়। সেই কারণেই নাকি পুনরায় সাক্ষাৎ সাবেক দম্পতির।

স্কুলজীবন শেষ হল হৃতিক পুত্র হৃহানের। আর সেই উপলক্ষেই ছিল সহপাঠীদের সঙ্গে বিশেষ অনুষ্ঠান। উপস্থিত ছিলেন ছাত্রদের বাবা-মায়েরাও। আর তাই পৌঁছে গিয়েছিলেন হৃত্বিক ও সুজান। এ অনুষ্ঠানের বিভিন্ন মুহূর্ত একত্র করে একটি ভিডিও নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন সুজান।

সেই ভিডিওতে হৃতিক-সুজান ও তাদের দুই ছেলে হৃহান ও হৃদানকে দেখা যাচ্ছে। ভিডিওটি পোস্ট করে সুজান লিখছেন, ‘অনেক অভিনন্দন তোমায়। তুমি করুণা ও শক্তির প্রতীক। আমি তোমার কাছ থেকে প্রতিনিয়ত কিছু শিখি। তোমার মা হিসেবে আমি গর্ব বোধ করি। জীবনের সেরা সময়ের এই তো শুরু হল তোমার।’

সুজানের এ পোস্টে হৃহানকে শুভেচ্ছা জানিয়েছেন বর্ষীয়ান পরিচালক তথা হৃতিকের বাবা রাকেশ রোশনও। তিনি লিখছেন, ‘অনেক শুভেচ্ছা। এই তো সবে শুরু। এ বার আকাশ ছোঁয়ার পালা।’ বলিউড থেকে অভিনেতা ফারহান আখতার এবং রবিনাও হৃতিকপুত্রকে শুভেচ্ছা জানান।

 

সুত্রঃ দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১