সর্বশেষ :

আর কাঁদতে চাই না: প্রভা


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মে ২৭, ২০২৪ । ৭:৪৯ অপরাহ্ণ
আর কাঁদতে চাই না: প্রভা

সাদিয়া জাহান প্রভা ১৯ বছর ধরে বিনোদন অঙ্গনে কাজ করছেন। শুরুর দিকে তুমুল ব্যস্ততায় দিন পার করলেও এখন নিজের ইচ্ছায় কাজটা অনেক কমিয়ে দিয়েছেন।

দুই দশকে এসে এই অভিনয়শিল্পীর উপলব্ধি, তিনি এই জীবনে কী চান, তা জানেন না।  এনিয়ে একটি ফেসবুকে সত্যি সত্যিই জানেন না। নিজের ফেসবুক পোস্টে এমনটাই জানালেন এই অভিনয়শিল্পী ও মডেল।

বিজ্ঞাপনচিত্রে কাজ করে প্রভা সবার নজর কাড়েন। এরপর নাটক, টেলিছবিতে কাজ করে ব্যস্ত সময় পার করেছেন। এখন তিনি নিজেকে আর সেভাবে অভিনয়ে ব্যস্ত রাখেন না। মাঝেমধ্যে মন চাইলে, গল্প পছন্দ হলে নতুন নাটক বা টেলিছবির শুটিং করেন। আবার মাঝেমধ্যে ওটিটিতেও দেখা যায়।

প্রভার ভাষায়, অভিনয়ের জন্য অনেক স্ক্রিপ্টই তো আসে, কিন্তু অনেক সময় নিজের সঙ্গে আপস করতে পারি না।’ সোমবার এক ফেসবুক পোস্টে প্রভা নিজের উপলব্ধি প্রকাশ করে বললেন, ‘হয়তো আমি এখনো জানি না, আমার এই জীবনে আমি ঠিক কী চাই। কিন্তু আমি সত্যিই জানি, আমি কী চাই না।’

প্রভার এই না চাওয়ার তালিকায় একাধিক বিষয় প্রাধান্য পেয়েছে। ফেসবুক লেখা সেই তালিকায় তিনি বলেছেন, ‘আমি কষ্টকর ও অগোছালো জীবন, বিষাক্ত সম্পর্ক, অসৎ অভিপ্রায়, অনিশ্চিত অনুভূতি অথবা অস্থায়ী মানুষের সান্নিধ্য না। ঘুমানোর আগে, দুঃখের দিনে বা বেদনাদায়ক কোনো রাতে আমি আর কাঁদতে চাই না। আমি শুধু চাই, সবকিছু ভুলে নতুন করে শুরু করতে।’

 

সুত্রঃ দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১