সর্বশেষ :

এবার ‘ঋতুকামিনী’ সিনেমায় অধরা খান


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মে ২৬, ২০২৪ । ১২:৩১ অপরাহ্ণ
এবার ‘ঋতুকামিনী’ সিনেমায় অধরা খান

এখন নিয়মিত অভিনয় করছেন বর্তমান প্রজন্মের চিত্রনায়িকাদের মধ্যে গ্ল্যামারাস অধরা খান। তার অভিনীত একাধিক সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। এবার  ‘ঋতুকামিনী’ নামে নতুন একটি সিনেমার শুটিং শুরু করেছেন এ নায়িকা।

‘ঋতুকামিনী’ ছবিটি পরিচালনা করছেন জাহিদ হোসেন। রাজধানীর অদূরে গাজীপুর পূবাইলের গ্রামীণ লোকেশনে চলছে সিনেমার শুটিং। সিনেমার গল্পও গ্রামীণ পটভূমিতে লেখা। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন অধরা খান।

তার চরিত্র একজন সহজ-সরল গ্রামের মেয়ে। বিপরীতে রয়েছেন জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল। ১৬ মে থেকে সিনেমাটির দৃশ্য ধারণের কাজ চলছে। আগামী ৫ জুন পর্যন্ত একটানা কাজ চলবে বলে জানিয়েছেন নায়িকা অধরা খান।

এ সিনেমা প্রসঙ্গে তিনি বলেন, ‘সিনেমাটির গল্প দারুণ। আমার চরিত্রেও বেশ ভেরিয়েশন আছে। গ্রামের একেবারেই সহজ সরল একটি মেয়ে। এবারই প্রথম সজল ভাইয়ার বিপরীতে অভিনয় করছি। এটা দারুণ অভিজ্ঞতা। আশা করছি মুক্তির পর সিনেমাটি দর্শক সাদরে গ্রহণ করবেন।’

এদিকে অধরা কিছুদিন আগে সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ডের পরিচালনায় ‘দখিন দুয়ার’ নামে একটি সিনেমার কাজ শেষ করেছেন। এ ছাড়াও তার হাতে আরও একাধিক সিনেমার কাজ রয়েছে। যেগুলোর শুটিংও শিগগিরই শুরু হবে বলে জানিয়েছেন এ অভিনেত্রী।

 

সুত্রঃ দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১