সর্বশেষ :

চাঞ্চল্যকর উপজেলা চেয়ারম্যান হত্যা মামলার বাদী কৃষকলীগ নেতা আব্দুর রহমান এখন চরম নিরাপত্তাহীনতায় 


রায়হান হোসেন রায়পুর :
প্রকাশের সময় : মে ২৫, ২০২৪ । ১২:২২ অপরাহ্ণ
চাঞ্চল্যকর উপজেলা চেয়ারম্যান হত্যা মামলার বাদী কৃষকলীগ নেতা আব্দুর রহমান এখন চরম নিরাপত্তাহীনতায় 
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে হত্যা চেষ্টা ও গাড়ী বহরে  হামলা মামলার আসামী হাবিবুল ইসলাম হাবিব সহ ১৩ জনের বিরুদ্ধে সাবেক উপজেলা চেয়ারম্যান এবিএম আলতাফ হোসেন কে প্রকাশ্যে বোমা মেরে হত্যা মামলার বাদী শেখ আব্দুর রহমান,
কার্য নির্বাহী সদস্য সাতক্ষীরা জেলা কৃষকলীগ, সদস্য সচিব পাটকেলঘাটা থানা কৃষকলীগ ও সাতক্ষীরা জেলা মৎসজীবী লীগের সবেক প্রতিষ্ঠাতা সভাপতি। তিনি বিভিন্ন মামলার বাদী থাকায় মুহুর্তের মধ্যেই তাকে হতে হয় নানান ষড়যন্ত্রের শিকার। সম্রতি তালা উপজেলা পরিষদ নির্বাচন নিয়েও চলছে তার বিরুদ্ধে ষড়যন্ত্র।
সাবেক তালা উপজেলা চেয়ারম্যান আলতাফ হত্যা মামলা এসটিসি নং ১০০/২০০৯, ৬৪/২০০০৮। সাম্প্রদায়িক মামলা কেস নং – জি আর ৯৩/২০১২।এর মধ্যে উপজেলা চেয়ারম্যান হত্যা মামলায় আগামী ১০/০৬/২০২৪ তারিখ সাতক্ষীরা দায়রা জজ আদালতে স্বাক্ষীর দিন আছে।
এর মধ্যে উপেজলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে উক্ত মামলার আসামী ও আসামীর আত্নীয় স্বজন বিএনপি জামায়াত এর নেতা কর্মীরা মামলার বাদী কৃষকলীগ নেতা আব্দুর রহমান কে উক্ত মামলার স্বাক্ষী দিতে বাধা দেওয়ার জন্য তার বিরুদ্ধে ষড়যন্ত্র করে এক প্রার্থীর টাকা নিয়ে উধাও হয়ে গেছে মিথ্যা বানোয়াট কথা রটিয়ে এলাকায় হেও প্রতিপন্ন করার চেষ্টা চালাচ্ছে।
এতে কোন্দল সৃষ্টি হচ্ছে নিজেদের মধ্যে,  মামলার বাদীকে বিপদে ফেলে মামলায় যেনো স্বাক্ষী দিতে না যেতে পারে তার পায়তাড়া চালাচ্ছে আসামী ও আসামীদের আত্মীয় স্বজনরা। এছাড়া বিভিন্ন মোবাইল নাম্বার থেকে তার ফোনে হত্যা সহ গুমের হুমকী আসছে। বর্তমানে সে নিরাপত্তা হিনতায় ভুগছে।
ভুক্তভোগী মামলার বাদী কৃষকলীগ নেতা আব্দুর রহমান জানান, আমি সাবেক উপজেলা চেয়ারম্যান হত্যা মামলা ও সাম্প্রদায়িক মামলার বাদী।
চলতি বছরের আগামী জুন মাসে উপজেলা চেয়ারম্যান আলতাফ হত্যা মামলায় সাতক্ষীরা দায়রা জজ আদালতে স্বাক্ষীগ্রহন হবে। যার কারনে আসামীরা বিএনপি জামায়াতের প্রভাবশালী ধনী ব্যাক্তি হওয়ায় মামলার স্বাক্ষীগ্রহনের সময় আসলেই আমার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হয়ে পড়ে।
আমি যেনো মামলায় স্বাক্ষী দিতে না যায় বা তাদের বিরুদ্ধে স্বাক্ষী না দেই আমার মোবাইল ফোনে বিভিন্ন নাম্বার থেকে হত্যা সহ গুমের হুমকী আসে।
আমি এখন চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। মাননীয় প্রধানমন্ত্রী ও মাননীয় স্বরাষ্ট্র-মত্রী সহ স্থানীয় প্রশাসনের নিকট আমার দাবী আমি যাহাতে মামলার স্বাক্ষী দিতে পারি তাহার জন্য আমাকে আইনি নিরাপত্তার আশু হস্তক্ষেপ কামনা করছি।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১