সর্বশেষ :

আগামী সৌদি মৌসুমের শুরুতে খেলতে পারবেন না ইনজুরি আক্রান্ত নেইমার


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মে ২৩, ২০২৪ । ৩:৩০ অপরাহ্ণ
আগামী সৌদি মৌসুমের শুরুতে খেলতে পারবেন না ইনজুরি আক্রান্ত নেইমার

সৌদি পেশাদার লিগের আগামী মৌসুমের শুরুটা মিস করবেন হাঁটুর গুরুতর ইনজুরিতে থাকা নেইমার। আল হিলালের কোচ জর্জ জেসুস এই তথ্য নিশ্চিত করেছেন।

তারকা এই ব্রাজিলিয়ান এ্যাটাকার গত অক্টোবরে ইনজুরিতে পড়েন। যে কারনে চলতি মৌসুমের প্রায় পুরোটাই মাঠে বাইরে কাটিয়েছেন। এ মাসের শুরুতে রেকর্ড ১৯ বারের মত আল হিলাল লিগ শিরোপা ঘরে তুলেছে।

সৌদি পেশাদার লিগ সাধারণত আগস্ট মাসে শুরু হয়। বার্সেলোনা ও পিএসজির সাবেক এই সুপারস্টার ইতোমধ্যেই আগামী মাসে অনুষ্ঠিতব্য কোপা আমেরিকার ব্রাজিল দল থেকে বাদ পড়েছেন।

রিয়াদে স্থানীয় সাংবাদিকদের কাছে জর্জ জেসুস বলেছেন, ‘আমরা সবাই জানি নেইমার এখন পুনর্বাসনে আছেন, তাকে আরো সময় দিতে হবে। এই ধরনের ইনজুরি থেকে পুরোপুরি সুস্থ হয়ে উঠতে সাধারনত ১০ থেকে ১১ মাস সময় লাগে। আমরা যদি ক্ষণ গণনা করি তাহলে প্রাক-মৌসুম অনুশীলনের শুরুতে সে প্রস্তুত হয়ে উঠতে পারবে না।’

গত নভেম্বরে ৩২ বছর বয়সী নেইমারের হাঁটুতে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। অক্টোবরে উরুগুয়ের বিপক্ষে বিশ^কাপ বাছাইপর্বে ব্রাজিলের ২-০ গোলের পরাজয়ের ম্যাচটিতে ইনজুরিতে পড়ে নেইমারকে মাঠ ছাড়তে হয়েছিল।

২০২৩ সালে পিএসজি ছেড়ে আল হিলালে যোগ দিয়েছিলেন নেইমার। সৌদি পেশাদার লিগে তার অন্তর্ভূক্তি অনেকটাই সাড়া ফেলেছিল। সৌদি আরব থেকে তিনি প্রতি মৌসুমে ১০০ মিলিয়ন ইউরো আয় করছেন।

 

সুত্রঃ বাসস

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১