সর্বশেষ :

বলিউডের সবচেয়ে ‘কৃপণ’ অভিনেতা!


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মে ২২, ২০২৪ । ৫:৩৮ অপরাহ্ণ
বলিউডের সবচেয়ে ‘কৃপণ’ অভিনেতা!

ভারতের নৃত্যপরিচালক, অভিনেত্রী ও টেলিভিশন উপস্থাপক ফারাহ খান। তিনি ৮০টিরও বেশি হিন্দি চলচ্চিত্রের নৃত্যপরিচালনা করেছেন।

ফারাহ বলেন, ‘আমি জানি, বলিউডে কে সবচেয়ে কৃপণ। একজনই আছে এমন কৃপণ। তিনি হলেন চাঙ্কি পাণ্ডে। সত্যি বলছি। আমার ফোনটা দিন। এখনই ফোন করে ৫০০ টাকা চাইব।

’ সঙ্গে সঙ্গে চাঙ্কি পাণ্ডেকে ফোন করেন তিনি। পরিচালক ফোন করে বলেন, ‘চাঙ্কি শোনো, আমার এখনই ৫০০ টাকা দরকার। তুমি আমাকে ৫০০ টাকা দিয়ে বিপদ থেকে উদ্ধার করো। উত্তরে চাঙ্কি এটিএমএ গিয়ে টাকা তোলার পরামর্শ দেন ফারাহকে।

ফারাহ তখন ৫০০ টাকার পরিবর্তে মাত্র ৫০ টাকা পাঠানোর জন্য অনুরোধ করেন চাঙ্কিকে। শুনতে না পাওয়ার অজুহাত দিয়ে তখন ফোন রেখে দেন চাঙ্কি পাণ্ডে। তারপর ফারহা জানান, তিনি প্রমাণ করে দিয়েছেন, চাঙ্কিই বলিউডের সবচেয়ে কৃপণ অভিনেতা। তবে এই পুরো ঘটনাটি মজার ছলে করেন ফারাহ।

এর আগে কপিলের শোতে ‘হাউসফুল ৪’-এর প্রচার করতে এসেছিলেন চাঙ্কি পাণ্ডে, অক্ষয় কুমার, রিতেশ দেশমুখ ও জ্যাকি শ্রফ। সেখানেই অক্ষয় জানান, চাঙ্কি নাকি ব্যবসায়ী হিসেবে খুব ভালো।

একবার সালমান খানের সঙ্গে দক্ষিণ আফ্রিকার এক বাজারে কেনাকাটা করতে গিয়েছিলেন চাঙ্কি। সেখানে এক বিক্রেতা সালমানের সঙ্গে ছবি তুলতে চান। ছবি তোলার ব্যবস্থা করে দেন চাঙ্কি পাণ্ডে। এ জন্য ২০ হাজার ডলার নিয়েছিলেন চাঙ্কি।

 

সুত্রঃ দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১