সর্বশেষ :

পুত্রসন্তানের মা হলেন ইয়ামি, জানালেন নাম


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মে ২১, ২০২৪ । ২:০৪ অপরাহ্ণ
পুত্রসন্তানের মা হলেন ইয়ামি, জানালেন নাম

বলিউডের পরিচিত মুখ অভিনেত্রী ইয়ামি গৌতম তার মা হওয়ার খবর জানিয়েছেন। তিন বছর আগে পরিচালক আদিত্য ধরকে বিয়ে করেন তিনি। টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন বলছে, সোমবার সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে তারা দুজনেই জানিয়েছেন সন্তান আগমনের খবর। জানিয়েছেন তাদের সন্তানের নাম।

ইনস্টাগ্রাম পোস্টে ইয়ামি লেখেন, আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমাদের পুত্র বেদাবিদের জন্মের খবর। অক্ষয় তৃতীয়ার দিন সে আমাদের জীবনে এসেছে। আপনারা সবাই ওকে আশীর্বাদ আর ভালোবাসায় ভরিয়ে দিন।

আমাদের সন্তানের জন্য প্রার্থনা করবেন। গত ১০ মে মুম্বাইয়ের সুরিয়া হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন ৩৫ বছর বয়সি এ অভিনেত্রী। ইয়ামি ও পরিচালক আদিত্য ধর দম্পতির এটি প্রথম সন্তান।

গত ফেব্রুয়ারি মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান ইয়ামি গৌতম। ২৩ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ইয়ামি অভিনীত সিনেমা ‘আর্টিকেল ৩৭০’। আদিত্য জামবল পরিচালিত সিনেমাটির প্রযোজক ছিলেন ইয়ামির স্বামী আদিত্য।

সিনেমা মুক্তির আগে সংবাদ সম্মেলনে ইয়ামি জানিয়েছিলেন, অন্তঃসত্ত্বা অবস্থাতেই অ্যাকশনধর্মী সিনেমাটির শুটিং করেছিলেন তিনি।

‘উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমা পরিচালনা করেন আদিত্য ধর। এ সিনেমার সেটে ইয়ামি ও আদিত্য ধরের প্রেমের সম্পর্কের শুরু। এরপর ২০২১ সালের জুনে বিয়ে করেন তারা।

বলিউডের বিয়ে মানেই জাঁকজমক, কাপড়, খাবার, ছবি, ভিডিও—সবখানে এলাহিকাণ্ড। আর সেখানে সাদামাটাভাবে মায়ের শাড়িতে বিয়ে করেছিলেন ইয়ামি। এ জন্য সেই সময়ে নেটিজেনদের প্রশংসা পেয়েছিলেন এই বলিউডের নায়িকা।

 

সুত্রঃ দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১