মৌলভীবাজারের রাজনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে শাহজাহান খাঁন এর জনপ্রিয়তায় এগিয়ে


কপিল দেব মৌলভীবাজার:
প্রকাশের সময় : মে ১৮, ২০২৪ । ৯:৩৩ অপরাহ্ণ
মৌলভীবাজারের রাজনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে শাহজাহান খাঁন এর জনপ্রিয়তায় এগিয়ে
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{},"is_sticker":false,"edited_since_last_sticker_save":false,"containsFTESticker":false}
মৌলভীবাজারের রাজনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে শাজাহান খাঁনকে এবারও চেয়ারম্যান হিসেবে দেখতে চায় উপজেলা বাসী।
রাজনগর উপজেলার ৮ টি ইউনিয়নের হাট বাজার ও বিভিন্ন ওয়ার্ডে একাধিক সাধারণ লোকজনের সাথে কথা বলে জানা যায়,শাহজাহান খাঁনকে এবারও উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় জনগণ ।
শাহজাহান খাঁন উপজেলায় একজন সৎ ‌নিষ্ঠাবান ও সফল উপজেলা চেয়ারম্যান শাহজাহান খাঁন। অনেক বাঁধা ও প্রতিবন্ধকতা ডিঙিয়ে একজন সফল জনপ্রতিনিধি হিসেবে ইতিমধ্যে উপজেলার সাধারণ মানুষের কাছে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। সাধারণ মানুষের আপদে বিপদে সব সময় পাশে থাকেন সাধারণ জনগণের সাথে উঠা বসা তাঁর জেন নেশা ।
তিনি বিগত নির্বাচনে বিজয়ী হয়ে কখনো দূর্নীতিকে প্রশ্রয় দেন নাই। তাই উপজেলার ভোটাররা শাহজাহান খাঁনকে ভোট প্রদান করেন।কেউ কখনো অনিয়ম করলে তিনি প্রতিবাদ করেন, সব সময় তৃনমুল পর্যায়ে মানুষদের পক্ষে কথা বলেন ।
রাজনগর উপজেলার শাখার সাবেক সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ ও চেয়ারম্যান শাহজাহান খাঁন ছাত্রজীবন থেকেই রাজনীতির সাথে যুক্ত ছিলেন। এক সময়ের তুখোড় ছাত্রনেতা ছিলেন।  তিনি রাজনৈতিক জীবনে যেমন সফল ঠিক তেমনি জনপ্রতিনিধি হিসেবে মানুষের কল্যাণে কাজ করার মাধ্যমে উপজেলার সকল শ্রেণি পেশার মানুষের ভালবাসায় তিনি আজ সফল একজন উপজেলা চেয়ারম্যান।
তাই এবারও সাধারণ ভোটারগন শাহজাহান খাঁন এর পক্ষে সাধারণ ভোটারদের মাঝে  পথে-ঘাটে হাটবাজারে গণজোয়ার সৃষ্টি হয়েছে। রাজনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান খাঁন একজন ভালো মনের মানুষ ।
তিনি শনিবার বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী প্রচারণার সময় বিভিন্ন শ্রেনী পেশার মানুষ হাততালি দিয়ে তাদের সমর্থন জানান। ইউনিয়নের অটো চালক জানান  তিনি আমাদের মত গরীব অসহায় মানুষের দুঃখ বুঝেন। বিপদে আপদে সব সময় পাশে থাকেন  এবারও আমরা তাকে উপজেলার চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।
এদিকে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান খাঁন গণ সংযোগে আগামী ২১ মে মঙ্গলবার কাপ-পিরিচ  মার্কায় ভোট ও সমর্থন চেয়ে উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করার আহবান জানান।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০
১১১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭৩০৩১