বাগেরহাটে ওয়ালটন পণ্যের ননষ্টপ  মিলিয়নিয়ার অফার প্রদর্শনী শুরু 


মেহেদী হাসান পারভেজ ,বাগেরহাট:
প্রকাশের সময় : মে ১৬, ২০২৪ । ৯:০১ অপরাহ্ণ
বাগেরহাটে ওয়ালটন পণ্যের ননষ্টপ  মিলিয়নিয়ার অফার প্রদর্শনী শুরু 
বাগেরহাটে ওয়ালটন পণ্যের ননষ্টপ মিলিয়নিয়ার অফার প্রদর্শনী শুরু হয়েছে। বৃহস্পতিবার (১৬ মে) সকালে ওয়ালটন প্লাজা বাগেরহাট ও ওয়ালটন প্লাজা মিঠাপুকুর এর যৌথ আয়োজনে এটি অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে ওয়ালটন প্লাজা মিঠাপুকুর এর সামনে থেকে বর্ণাঢ্য সাজে একটি র‌্যালী বের হয়।
র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে আবার একই স্থানে এসে শেষ হয়।  উক্ত প্রদর্শনী র‌্যালী চলাকালে পথচারীদের মাঝে বিনা মূল্যে খাবার পানি ও স্যালাইন বিতারণ করা হয়। র‌্যালী শেষে শহরের আলীয়া মাদ্রাসা এলাকায় সবুজ-শ্যামল অগামী প্রকৃতি গড়তে বৃক্ষ রোপন করা হয়।
ওয়ালটন প্লাজা মিঠাপুকুর শাখার ম্যানেজার মোঃ আরিফুল ইসলাম ও ওয়ালটন প্লাজা বাগেরহাট শাখার ম্যানেজার আজিবর রহমানের তত্ত¡াবধানে আয়োজিত এ প্রদর্শনীতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ডেপুটি ম্যানেজার হায়ার ডিভিশন আবুল বাসার, মোঃ বায়জিদ, ফ্লোর ইনচার্জ সাগর সিকদার, মোঃ সাইফুলসহ দুই প্লাজায় কর্মরত সকল ষ্টাফবৃন্দ।
ননষ্টপ মিলিয়নিয়ার অফারের আওতায় ক্রেতাদের জন্য রয়েছে সর্বোচ্চ ১০লক্ষ টাকা ও বিশেষ ছাড়সহ কোটি কোটি টাকার আকর্ষনীয় পুরস্কার। আর এই অফার চলবে আগামী ৩০ জুন পর্যন্ত।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০
১১১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭৩০৩১