সর্বশেষ :

না ফেরার দেশে চলে গেলেন আওয়ামী যুবলীগের প্রেসিডেন্ট সদস্য আবু আহমেদ নাসিম পাভেল


নাসিম খান স্টাফ রিপোর্টারঃ
প্রকাশের সময় : মে ১৫, ২০২৪ । ৭:৩৬ অপরাহ্ণ
না ফেরার দেশে চলে গেলেন আওয়ামী যুবলীগের প্রেসিডেন্ট সদস্য আবু আহমেদ নাসিম পাভেল

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকার সাভারের জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব আবু আহমেদ নাসিম পাভেল রাজধানীর একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেন।

(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। শোক প্রকাশ করে আশুলিয়ার যুবলীগ নেতা দেওয়ান রাজু আহমেদ জানান,

আবু আহমেদ নাসিম পাভেল দীর্ঘদিন যাবৎ কিডনি জণিত সমস্যায় ভুগছিলেন। মাসখানেক আগে তার শারীরিক অবস্থার অবনতি হলে রাজধানীর বাংলাদেশ ষ্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাভেলের পুত্র আহমেদ ফয়সাল নাইম তুর্য্য জানান,

তার পিতা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তির পর শেষে কিছুদিন লাইভ সাপোর্টে ছিলেন। আজ দুপুরে তিনি সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেছেন। মরহুম আবু নাসিম পাভেলের শোকসন্তপ্ত পরিবার তার আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন।

এদিকে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু নাসিম আহমেদ পাভেলের মৃত্যুতে দেশের সর্বস্তরের মানুষ শোক প্রকাশ করেছেন। উল্লেখ্য, আবু আহমেদ নাসিম পাভেল গোপালগঞ্জের কৃতি সন্তান। তিনি ঢাকার সাভারে পরিবার পরিজন নিয়ে স্থায়ীভাবে বসবাস করতেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১