নোয়াখালী সোনাইমুড়ীতে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করেন এতিম মা বাবা হারা ভুক্তভোগী


মো:নজরুল ইসলাম স্টাফ রিপোর্টার:
প্রকাশের সময় : মে ১২, ২০২৪ । ৯:০৪ অপরাহ্ণ
নোয়াখালী সোনাইমুড়ীতে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করেন এতিম মা বাবা হারা ভুক্তভোগী
রবিবার সকাল ১১টায় উপজেলার ডেওটি ইউনিয়নের ২নং ওয়ার্ড রুহুল আমিন নগর বাগের ভূঁইয়া বাড়ীর সামনে মৃত মো.আলী হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন রনি (২৮) লিখিত বক্তব্য পাঠ করেন। রনি বলেন আমাদের পৌত্রিক সম্পক্তির ধান  চাষের জন্য বর্গা দেওয়া হয়।
ধান কাটার পর মাড়ানোর সময় আমার চাচাতো ভাইয়ের সাথে কাটাকাটিৱ  জের ধরে ইব্রাহিমের ছেলে মেহেদী হাসান (৪০)তার ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী, হারুনুর রশিদের ছেলে তোফায়েল আহাম্মদ ওরফে হিরো(৩৫), মৃত শফিউল্লাহর ছেলে রাসেল (৪৫), ইব্রাহিমের ছেলে রেজোয়ান আমার উপর হামলা চালায়।
আমার ও ছোট ভাই রঞ্জু উপর অতর্কিত হামলা চালিয়ে আমাদেরকে আহত করে খামারের মাছ বিক্রি করা প্যান্টের দুই পকেটে থাকা ১ লক্ষ ৪৭ হাজার টাকা ও ৩০০০০ টাকা মূল্যের একটি মোবাইল সেট নিয়ে পালিয়ে যায়। আমাদের সৌর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আমাদের উদ্ধার করে সোনাইমুড়ী হাসপাতালে ভর্তি করায়।
সন্ত্রাসীরা আমাদের উপর হামলা চালিয়ে উল্টো আমাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে ও বিভিন্ন অপবাধ দিয়ে মানহানিকর কথা বার্তা প্রচার করছে। বিভিন্ন ভাবে হুমকি ধামকি ও প্রাণনাশের হুমকি দিচ্ছে।গত ১১ই মে রাত ১০ টার পর আমাদের প্রাণে হত্যা করার জন্য ৩০০০০ টাকা চুক্তি করে অন্য আরেক ভাড়াটিয়া সন্ত্রাসীদেৱ।বিষয়টি গোপন সূত্রে জানতে পেরে আমি প্রাণ বাঁচাতে পালিয়ে যাই।
আমি নোয়াখালী-১ চাটখিল সোনাইমুড়ী আসনের মাননীয় সংসদ সদস্য এইচএম ইব্রাহিম, উপজেলা নির্বাহী ও থানায় প্রশাসনের কাছে ন্যায় বিচার কামনা করছি।
এ সময় উপস্থিত ছিলেন, জাফর আলম ভূট্টো, পারভেজ আলম, রফিক, হুক্কা মিয়া, সিদ্দিক উল্লাহ,আরমান হোসেন, ভুক্তভোগীর ছোট ভাই ইয়াসিন আরাফাত রঞ্জুসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০
১১১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭৩০৩১