সর্বশেষ :

উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ঝিনাইদহ সদরে মিজানুর রহমান মাসুম, কালীগঞ্জে শিবলী নোমানী বিজয়ী


মোঃইব্রাহিম মিয়া ,ঝিনাইদহ :
প্রকাশের সময় : মে ১০, ২০২৪ । ৭:০৬ অপরাহ্ণ
উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ঝিনাইদহ সদরে মিজানুর রহমান মাসুম, কালীগঞ্জে শিবলী নোমানী বিজয়ী
উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফল প্রকাশ করা হয়েছে। ঝিনাইদহ সদর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে আনারস প্রতীকের মোঃ মিজানুর রহমান মাসুম ও কালীগঞ্জ উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে আনারস প্রতীকে শিবলী নোমানী বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।
ঝিনাইদহ সদরে মিজানুর রহমান মাসুম আনারস প্রতীকে ৫০ হাজার ৭ শ‘ ৪৬ ভোট পেয়েছেন, তার নিকটতম প্রতিন্দ্বদ্বী জে,এম রশীদুল আলম দোয়াত কমল প্রতীকে  ৪৩ হাজার ১ শ‘ ৭০ ভোট পেয়েছেন।
অপর দিকে কালীগঞ্জ উপজেলায় আনারস প্রতীকে শিবলী নোমানী ৪২ হাজার ৬ শ‘ ৭৫ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মতিয়ার রহমান ৫ হাজার ২ শ‘ ৭২ ভোট ভোট পেয়েছেন।
এছাড়া ঝিনাইদহ সদরে ভাইস চেয়ারম্যান উড়োজাহাজ প্রতীকে এনামুল হক ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রজাপতি প্রতীকের বর্ষা হিজরা, কালীগঞ্জ উপজেলায় ভাইস চেয়ারম্যান শফিকুজ্জামান রাসেল ও মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ পারভীন নির্বাচিত হন।
উল্লেখ্যঃ এবারের নির্বাচনে ঝিনাইদহ সদর ও কালীগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে ১০, ভাইস চেয়ারম্যান পদে ১০ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ প্রতিদ্বন্দ্বীতা করেছিল।
ঝিনাইদহ জেলা রির্টানিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোখলেছুর রহমান জানান, নির্বাচন অবাধ ও নিরপেক্ষ করতে দুই উপজেলায় ৩৪ টি মোবাইল টিম, ৪ টি স্ট্রাইকিং ফোর্স  ও  ৫ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়। এছাড়াও প্রতিটি কেন্দ্রে ৪ জন পুলিশ সদস্য ও ১৩ জন আসনার সদস্য উপস্থিত ছিল।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১