সর্বশেষ :

বাগেরহাটের দুই উপজেলায় উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ চলছে । বৃষ্টি উপেক্ষা করে সকাল থেকেই ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন


মেহেদী হাসান পারভেজ ,বাগেরহাট: 
প্রকাশের সময় : মে ৮, ২০২৪ । ১২:৫১ অপরাহ্ণ
বাগেরহাটের দুই উপজেলায় উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ চলছে । বৃষ্টি উপেক্ষা করে সকাল থেকেই ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন
Oplus_131072
বুধবার ভোর থেকেই বাগেরহাট জেলা জুড়ে মুশলধারায় বৃষ্টি শুরু হয়। বৃষ্টি উপেক্ষা করে নির্ধারিত সময়ের আগেই ভোটাররা ভোটকেন্দ্রে আসতে শুরু করেন। কচুয়া উপজেলার গোয়াল মাঠ রসিকলাল কেন্দ্র সহ বেশ কিছু কেন্দ্রে ভোটারদের দীর্ঘলাইন লক্ষ্য করা গেছে।
নির্বাচন অফিসের তথ্য অনুযায়ী, কচুয়া উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দীতা করছেন। অপরদিকে রামপাল উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন লড়ছেন।
দু’টি উপজেলার ১৭টি ইউনিয়নে ৭৯টি কেন্দ্রে, ৫৬৯ টি বুথে মোট ২লাখ ২৭ হাজার ৯ শত ৯৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।
এছাড়া সুষ্ঠভাবে ভোট গ্রহণের জন্য প্রতিটি কেন্দ্রে প্রিজাইডিং অফিসার, সহকারি প্রিজাইডিং অফিসারের পাশাপাশি ১৪ জন  আনসার ও ৪ জন পুলিশ সদস্য দায়িত্ব পালন করছেন। দুটি উপজেলায় ২১ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট, ৪ প্লাটুন বিজিবি, র‌্যাবের ৪টি টিম ও ডিবির সদস্যরা দায়িত্ব পালন করছেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১