সর্বশেষ :

শরণখোলায় চারতলা ভবন থেকে পড়ে  যুবকের মৃত্যু


মোঃ মিরাজুল শেখ, স্টাফ রিপোর্টারঃ
প্রকাশের সময় : মে ৭, ২০২৪ । ৬:৫১ অপরাহ্ণ
শরণখোলায় চারতলা ভবন থেকে পড়ে  যুবকের মৃত্যু
বাগেরহাটের শরণখোলায় বৃষ্টির পানি ট্যাংকিতে সংরক্ষণ করতে গিয়ে চারতলা ভবন থেকে পা ফঁসকে পড়ে গিয়ে গুরুতর যখম হয়ে হাসপাতালে মৃত্যু বরণ করেছে মনিরুজ্জামান নামের এক যুবক।
ঘটনাটি ঘটেছে ৬মে সোমবার রাত সাড়ে আটটার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পিছনে উত্তর কদমতলা গ্রামে। হাসপাতাল ও পরিবার সূত্রে জানা গেছে দীর্ঘ দিন ধরে বৃষ্টি না হওয়ায় গতকাল হঠাৎ ঝড়সহ রহমতের বৃষ্টি শুরু হয়।
সেই বৃষ্টির পানি ধরার জন্য উপজেলার উত্তর কদমতলা গ্রামের বাসিন্দা আঃ আজিজ হাওলাদারের পুত্র গত ৩ বছর আগে বিদেশ ফেরত মনিরুজ্জামান মিলন(৩৮) তার নিজস্ব বিল্ডিং এর চতুর্থ তলায় পানির ট্যাংকিতে লাইন সংযোগ দিতে গিয়ে হঠাৎ অসাবধানতাবসত পা ফঁসকে ছাদ থেকে নিচে পড়ে যায়।
এ সময় মাথায় গুরুতর যখম হয় মিলন। পরে পরিবারের লোকজন আহত অবস্থায় রাত ৯ টার দিকে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করার প্রস্তুতি চলাকালে হাসপাতাল বেডে মৃত্যু হয় মনিরুজ্জামান মিলনের।
এ ব্যাপারে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আশফাক হোসেন বলেন, তার মাথায় বড় ধরনের আঘত পেয়েছে যে কারনে কান এবং নাক দিয়ে রক্তক্ষরণ হচ্ছিলো। তাকে অক্সিজেন সহ অন্যান্য সেবা দেওয়ার ৫ মিনিটের মধ্যেই মৃত্যু বরণ করেন।
তার ভাই মোঃ সোহাগ ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন, মিলন ৩ বছর আগে বিদেশ থেকে বাংলাদেশে এসে রায়েন্দা হাসপাতাল সংলগ্ন উত্তর কদমতলায় পরিবার পরিজন সহ বসবাস করে। তার মৃত্যুতে ওই পরিবারসহ এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১