সর্বশেষ :

ধুনটে মাটি দস্যুর ট্রাকটরে পিষ্ট হয়ে ৭ বছরের হাফেজ শিক্ষার্থীর মৃত্যু 


আব্দুল মোমিন ধুনট বগুড়া: 
প্রকাশের সময় : মে ৭, ২০২৪ । ৬:০৭ অপরাহ্ণ
ধুনটে মাটি দস্যুর ট্রাকটরে পিষ্ট হয়ে ৭ বছরের হাফেজ শিক্ষার্থীর মৃত্যু 
বগুড়ার ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়নের আড়কাটিয়া গুচ্ছ গ্রামের পাশে, মাটি দস্যু রায়হান মন্ডল ওরফে মনু মিয়া ইছামতী নদীর মাটি ,
অবৈধ ভাবে উত্তোলন কাজে ব্যবহৃত ট্রাকটরে পিষ্ট হয়ে আহসান হাবিব (৭) নামের এক হাফেজ পড়ুয়া শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর ১২ টায় আড়কাটিয়া গুচ্ছ গ্রামের ইছামতী নদীর পাড়ে এ ঘটনা ঘটে।
নিহত আহসান হাবিব আড়কাটিয়া গ্রামের মুঞ্জু সরকারের ছেলে, আহসান হাবিব ধুনট আল কুরআন একাডেমির শিক্ষার্থী। স্থানীয় সুত্রে জানা যায়, দির্ঘদিন থেকে আড়কাটিয়া ,
গুচ্ছ গ্রামের পাশ থেকে মাটি ও বালি বিক্রি করে আসছে সুলতানহাটা গ্রামের   রায়হান মন্ডল ওরফে মনু মিয়া। মঙ্গলবার দুপুর ১২ টার দিকে, আহসান হাবিব  শিক্ষা প্রতিষ্ঠান থেকে বাড়ি যাওয়ার পর পাশেই ইছামতি নদীতে গোসল করতে যায় আহসান হাবিব।
সেখানে পৌঁছানোর পর সম্মুখ ও বিপরিত দিক থেকে আসা বেপরোয়া দুটি ট্রাকটরের মাঝে চাপা পড়ে পৃষ্ট হয় আহসান হাবিব। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশু আহসান কে মৃত ঘোষনা করে। নিহত শিশুর বাবা মুঞ্জু সরকার বলেন,
এ ঘটনায় ধুনট থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অপর দিকে ঘটনার পরপরই স্থানীয় লোকজন বালু উত্তোলন কাজে ব্যবহৃত এক্সেভেটর ভাংচুর ও ট্রাকটরে অগ্নিসংযোগ করে।
পরে ফায়ার সার্ভিসের সদস্যরা সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এদিকে ঘটনার পর থেকে রায়হান ও তার সহযোগিরা পালতক রয়েছে।
স্থানীয় ইউপি সদস্য বেলাল হোসেন জানান, ঘটনার পর খবর পেয়ে আমি ধুনট থানাকে অবগত করেছি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন রায়হান মন্ডল অরফে মনু এখান থেকে মাটি ও বালু বিক্রি করে। আমার জানামতে তাদের কাজে ব্যবহৃত ট্রাকটরে পৃষ্ট হয়ে আহসান হাবিব নামের শিশুটির মৃত্যু হয়।
ধুনট থানার অফিসার ইনচার্জ সৈকত হাসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১