সর্বশেষ :

আসন্ন আশুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে দোয়া প্রার্থী  আলহাজ্ব আনিছুর রহমান 


   নাদিম ইসলাম রোহান ,আশুগঞ্জ: 
প্রকাশের সময় : মে ৭, ২০২৪ । ৮:৫২ অপরাহ্ণ
আসন্ন আশুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে দোয়া প্রার্থী  আলহাজ্ব আনিছুর রহমান 
“কথায় নয়,কাজে হবে জয়, জনগন পাশে থাকলে নিশ্চিত হবে জয়” স্লোগানের সাথে মাদক, সন্ত্রাস, দূনীতি মুক্ত আশুগঞ্জ উপজেলা গড়তে চান  উপজেলা পরিষদের  চেয়ারম্যান প্রার্থী গণমানুষের আস্থাভাজন আলহাজ্ব আনিছুর রহমান ।
তিনি উপজেলার  দুর্গাপুর ইউনিয়নের  সোহাগপুর  গ্রামের একজন স্থানীয় বাসিন্দা।তার বাবার নাম  হাজ্বি মোঃ ইউনুছ (মুক্তিযোদ্বের সংগঠক),মাতার নাম-আলহাজ্ব আমেনা বেগম।
৫ ভাই ৬ বোনের মধ্যে আলহাজ্ব আনিছুর রহমান দ্বিতীয়। তিনি চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে বি,এ পাশ করেন। পারিবারিকভাবে তিনি ৪ কন্যা সন্তানের জনক।
তিনি একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী এবং সফল রাজনীতিবিদ। বাংলাদেশ আওয়ামী লীগ আশুগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি মাননীয় প্রধান মন্ত্রীর স্নেহধন্য ও ব্রাহ্মনবাড়িয়া -২ আসনের সংসদ সদস্য মঈনুদ্দিন মঈন এবং ব্রাহ্মণবাড়িয়া -৩ আসনের সংসদ সদস্য বর্তমান সরকারের গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর আদর্শে উজ্জীবীত আলহাজ্ব আনিছুর রহমান আশুগঞ্জের আপামর জনতার অনুরোধে
এলাকার উন্নয়নসহ পুনরায় সুস্থ পরিবেশ ফিরিয়ে আনতে আসন্ন আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা দিয়ে
তফসিল ঘোষনার পূর্ব হতে  উপজেলার ০৮ টি ইউনিয়নে ধারাবাহিক রুপে দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের জনগণের অংশগ্রহণমুলক প্রচারনা চালিয়ে যাচ্ছেন।
তফসিল ঘোষনার আগে হতে ঘোষনার পর  পর্যন্ত তার এ  নির্বাচনী প্রচারনা চলমান রয়েছে এবং নির্বাচনের শেষ সময় পর্যন্ত তা অব্যাহত  থাকবে। প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী এবারের উপজেলা নির্বাচনে চেয়ারম্যানদের ক্ষেত্রে দলীয় প্রতিক না থাকায় হানাহানিমুক্ত স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ মুলক নির্বাচন হবে বলে তিনি বিশ্বাস করেন। তাছাড়া অধিকাংশ রাজনৈতিক বিশেষজ্ঞরা ও তাই মনে করছেন।
ইতিমধ্যে আলহাজ্ব আনিছুর রহমানকে শিক্ষক, বীরমুক্তিযোদ্বা,সাংবাদিক আলেম সমাজ, বুদ্ধিজীবী, সামাজিক ব্যক্তিত্ব,ছাত্র সমাজ, খেটে খাওয়া দিন-মজুর,মা ও বোনেরা আগামী আশুগঞ্জ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য চাপ দিচ্ছিলেন এবং তারা আলহাজ্ব আনিছুর রহমানকে  ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে অঙ্গীকার ব্যক্ত করেছেন।
এ সমর্থনের পরিধি আশুগঞ্জ উপজেলার সকল ইউনিয়নের লোকজনের কাছে বিরাজমান থাকবে নির্বাচনের আগ মুহুর্ত পর্যন্ত এবং তার নির্বাচনী প্রচারনার মিশন চলমান থাকবে।
মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী সন্ত্রাস ও মাদকমুক্ত স্মার্ট আশুগঞ্জ গড়ার প্রত্যয়ে উপজেলার প্রায় দেড়লক্ষ মানুষের হৃদয়ে লালিত স্বপ্ন পুরনে  আলহাজ্ব আনিসুর রহমান  তার কাজের মাধ্যমে  শতভাগ তাই প্রমান করতে চাই।উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ-প্রার্থী  আলহাজ্ব আনিছুর রহমান  বলেন, আমি কখনো কোনো মানুষের ক্ষতি করিনি।
সব সময় মানুষের উপকার করার চেষ্টা করেছি। আমার উপর আমার  নির্বাচনী এলাকার মানুষের  আস্থা রয়েছে। কারন আমি জনগণের অধিকার আদায়ের  রাজনীতি করি ।
রাজনৈতিক জীবনে আমি উপজেলার মানুষের সাথে কখনো কোন্দলে জড়াইনী, প্রতিহিংসার রাজনীতিও আমি করিনা।আমি  সাধারণ মানুষ কে ভালোবেসে  আপন করে আমার কাছে টেনে নিয়েছি।
এছাড়া  সমাজে অবহেলিত মানুষের খোঁজ খবর রাখার চেষ্টা করি।  সমাজের অবহেলিত মানুষ কে আমার সাধ্যমত সাহায্য সহযোগিতাও করি। এছাড়া আমি মাদক,সন্ত্রাস
দূনীতির বিরুদ্ধে  আপষোহীন।  তিনি আরো বলেন আমি মাদক, সন্ত্রাস,দূনীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা চালিয়ে যাচ্ছি। তিনি সহজে কোনো অন্যায় কাজ করতে দেননা এমনকি,অন্যায়ের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে সোচ্ছার থাকি। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে  উপজেলা পরিষদের  চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলাকে মাদক,
সন্ত্রাস ও দূর্নীতি মুক্ত, ক্ষুধা -দারিদ্র মুক্ত উপজেলা গড়তে  বদ্ধপরিকর হিসেবে  ঘোষনা দিয়েছেন আলহাজ্ব আনিছুর রহমান। যে কারনে এবারের আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আশুগঞ্জ  উপজেলা পরিষদের  চেয়ারম্যান হিসেবে আনিছুর রহমানকে দেখতে চেয়েছেন উপজেলার  ভোটারসহ সাধারণ জনগণ। আর সে জন্যই জেগে উঠেছে উপজেলাবাসী।
ইতিমধ্যেই তার পক্ষে কাজ করে চলেছেন উপজেলাব  আপামর  জনসাধারণ। জনগণ বলছে  তিনি একজন সৎ, যোগ্য, পরিচ্ছন্ন ব্যক্তি ও গণমানুষের আস্থা এবং মাটি ও মানুষের সাহসী  নেতা।  তিনি তার নির্বাচনী এলাকার জনসাধারণকে সাথে  নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায়  গণসংযোগ করে  সকলের ভোট দোয়া, আর্শীবাদ চেয়ে নির্বাচনী এলাকায় বাড়ী বাড়ী ঘুরে  বেড়াচ্ছেন।
চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব  আনিছুর রহমান  বলেন, ‘তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ’। এরই অংশ হিসেবে আশুগঞ্জ উপজেলাকে একটি আধুনিক ও স্মার্ট উপজেলা করতে ভূমিকা রাখতে চাই।
সে কারনে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ‘ চেয়ারম্যান’ পদে প্রার্থী হওয়া।  ভোটের মালিক জনগণ। তারাই তাদের ভোট প্রয়োগের মাধ্যমে নির্বাচিত করবেন আগামীর নেতৃত্ব।
বর্তমান সময়ে সকল স্থানে শিক্ষিত তরুণরা মূল্যায়িত হচ্ছে। সমাজে বলিষ্ঠ নেতৃত্বই পাল্টে দিচ্ছে সমাজের অসঙ্গতি, আনছে আমূল পরিবর্তন। নারীদের সম্পর্কে তিনি বলেন, নারী সমাজকে অপসংস্কৃতি,
সাম্প্রদায়িকতা,অনাচারমুক্ত ও গ্রামীণ জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়নসহ আশুগঞ্জ  উপজেলার অবকাঠামোগত উন্নয়ন, আগামীর স্মার্ট বাংলাদেশ গড়তে জনকল্যাণে নিজেকে উৎসর্গ করতে চাই।
সমাজকর্মী ও গরীব মানুষের নিবেদিত প্রান আলহাজ্ব আনিছুর রহমান বলেন, আমার এই পদে আরো যারা প্রার্থী হবেন তাদের মধ্যে জনগণ যাকে যোগ্য মনে করবেন তাকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমি আশুগঞ্জ উপজেলাবাসী সকলের দোয়া, সমর্থন ও সহযোগিতা প্রত্যাশা করছি।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১