সর্বশেষ :

সেতুমন্ত্রীর ছোট ভাই শাহাদাত হোসেনের মনোনয়নপত্র বাতিল 


আনিসুজ্জামান টিটু ,নোয়াখালী: 
প্রকাশের সময় : মে ৬, ২০২৪ । ৭:১৪ অপরাহ্ণ
সেতুমন্ত্রীর ছোট ভাই শাহাদাত হোসেনের মনোনয়নপত্র বাতিল 
আগামী ২৯ মে ৬ষ্ঠ  উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ (তৃতীয় ধাপে) নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের,
এর ছোট ভাই শাহাদাত হোসেনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেছেন নোয়াখালী অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা রিটার্নিং কর্মকর্তা ইসমাইল
হোসেন। ৫ মে রোববার যাচাই-বাছাইয়ের দিনে এ মনোনয়নপত্র বাতিল করেন। কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার হোসাইন পাটওয়ারী বলেন, অনলাইনে দাখিল করা হলফনামার সাথে আজকে উপস্থাপিত কাগজপত্রের সাথে মিল ছিল না,তাই শাহাদাত হোসেনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।
এ ব্যাপারে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী শাহাদাত হোসেন জানান,আমাদের সব মামলা তুলে নেয়া হয়েছে। আমার বিরুদ্ধে যে ৪ টি মামলা দেখানো হয়েছে,তা আমি জানতামই না ।
তাই হলফনামায় মামালার বিষয়টি না থাকায় আমার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।ওপরের মহলের ষড়যন্ত্রে এ কাজ করা হয়েছে।তিনি আরও বলেন,আমি আমার এলাকায় ব্যাপক জনপ্রিয়। তাই তারা আমার বিরুদ্ধে নানারকম ষড়যন্ত্র করছে।আমি এ রায়ের বিরুদ্ধে আপিল করব।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১