সর্বশেষ :

চাঁপাইনবাবগঞ্জে ছাত্রলীগের ইজরায়েল বিরোধী পদযাত্রা অনুষ্ঠিত


রিপন আলী চাঁপাইনবাবগঞ্জ:
প্রকাশের সময় : মে ৬, ২০২৪ । ৮:২৩ অপরাহ্ণ
চাঁপাইনবাবগঞ্জে ছাত্রলীগের ইজরায়েল বিরোধী পদযাত্রা অনুষ্ঠিত
filter: 0; fileterIntensity: 0.0; filterMask: 0; module: photo; hw-remosaic: false; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: 8; cct_value: 0; AI_Scene: (200, 0); aec_lux: 190.71263; aec_lux_index: 0; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0; albedo: ; confidence: ; motionLevel: -1; weatherinfo: null; temperature: 37;
ফিলিস্তিনের গাজায় গণহত্যার বিরুদ্ধে সংহতি জানিয়ে ফিলিস্তিনের পতাকা হাতে বিক্ষোভ মিছিল করে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ।
সোমবার (৬ মে) বেলা ১১:৩০ মিনিটে চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ শহীদ মিনার থেকে মিছিলটি শুরু হয়। এসময় মিছিলের নেতৃত্ব দেন জেলা ছাত্রলীগের সভাপতি ডাঃ সাইফ জামান আনন্দ  ও সাধারণ সম্পাদক আশিকুজ্জামান।
“জয় বাংলা, জয় বঙ্গবন্ধু “স্লোগান দিয়ে জেলা ছাত্রলীগের সভাপতি সাইফ জামান আনন্দ মিছিলটি শুরু করেন। গাজা যুদ্ধ কে গণহত্যা উল্লেখ করে “স্বৈরাচার নিপাত যাক, ফিলিস্তিন মুক্তি পাক”; “গণহত্যা বন্ধ করো, ফিলিস্তিন স্বাধীন করো” স্লোগানে মুখরিত হয়ে উঠে বিক্ষোভ মিছিলটি।
মিছিলটি শহীদ মিনার প্রাঙ্গণ থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনার চত্বরে শেষ হয়। সাধারণ সম্পাদক আশিকুজ্জামান বলেন, যারা ধর্মীয় অনূভুতিতে আঘাত করবে তাদের বিরুদ্ধে অবস্থান করবে বাংলাদেশ ছাত্রলীগ। ১৯৭১ সালের পাকিস্তানি হানাদার বাহিনীর বর্বরতার সাথে নিরীহ ফিলিস্তিনিদের উপর সন্ত্রাসী ইসরায়েল,
এর তুলনা করে গাজায় ইসরায়েল নৃশংসতা তুলে ধরেন। এসময় তিনি গাজায় চালানো ভয়াবহ গণহত্যার জন্য ইসরায়েল এর প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর অবিলম্বে গ্রেফতারের দাবি জানান।
জেলা ছাত্রলীগের সভাপতি ডাঃ সাইফ জামান আনন্দ বলেন, ধর্ম হচ্ছে আবেগের জায়গা যে এখানে হাত দিবে তাকে ছাড় দেওয়া হবেনা। গাজা যুদ্ধে ইন্ধনদাতা সন্ত্রাসী আমেরিকার বিরুদ্ধে দাঁড়ানোর সময় এসে গেছে। এসময় তিনি বলেন যার যার ধর্ম সে সে পালন করবে, কেউ ধর্ম নিয়ে খেলা করলে তাকে ছাড় দেয়া হবে না।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১