সর্বশেষ :

ম্যাচিং ড্রেসে এক ছাতার নিচে জায়েদ-নুসরাত, গুঞ্জন কি সত্যি


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মে ৫, ২০২৪ । ৬:০৫ অপরাহ্ণ
ম্যাচিং ড্রেসে এক ছাতার নিচে জায়েদ-নুসরাত, গুঞ্জন কি সত্যি

নায়ক জায়েদ খান নানা কারণে আলোচনা সমালোচনায় থাকেন। কখনো শিল্পী সমিতির নির্বাচন, কখনো ডিগবাজি দিয়ে, কখনো বা মঞ্চে নেচে।গত মাসের শেষ সপ্তাহে অস্ট্রেলিয়ার মেলবোর্ন ও সিডনিতে শো করতে গেছেন তিনি। এ যাত্রায় তার সঙ্গে রয়েছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

এই দুজনকে প্রথমবার একসঙ্গে দেখা গেল সুদূর অস্ট্রেলিয়ায়। সেখানে যাওয়ার পর তারা একমঞ্চে শো করেছেন। কাজের বাইরে দুজনই মেলবোর্ন, সিডনি ঘুরে বেড়াচ্ছেন। একত্রে বিভিন্ন ছবিও নিজেদের ফেসবুকে পোস্ট দিচ্ছেন।

শুক্রবার রাতে সিডনি অপেরা হাউসের তীরে এসে জায়েদ খানের সঙ্গে একটি ছবি নিজের ফেসবুকে পোস্ট দিয়েছেন ফারিয়া। ছবিতে দেখা যাচ্ছে, দুজনই ম্যাচিং করে কালো রঙের পোশাক পরেছেন। ছাতা হাতে দাঁড়িয়ে মাথা নিচু করে হাসছেন ফারিয়া। তার সেই ছাতার নিচে জায়েদ। ক্যাপশনে লিখেছেন- ‘ভাই আমরা সিডনি আছি। দেখা হচ্ছে ৫ মে।’

এরপরই জায়েদ খান বলেন, অস্ট্রেলিয়ায় বেশ কয়েকটি শোতে পারফর্ম করতে এসেছি। এখানে দারুণ সময় কাটছে। আগামী কয়েক মাস বিদেশের পারফর্ম নিয়েই ব্যস্ত থাকতে হবে। এদিকে জায়েদের সঙ্গে ফারিয়ার ছবি দেখে একদিকে যেমন খুশি ভক্তরা, অন্যদিকে হাসি-ঠাট্টায় মেতেছেন নেটিজেনরা।

কেউ লিখেছেন- নতুন জুটি হলে ভালোই লাগবে। কেউ বা লিখেছেন, শেষমেশ জায়েদ খানের সঙ্গে আপনি? এটাই যেন শেষ শো হয় এবং জায়েদের সঙ্গে যেন কোনো মুভি না হয়।

অপর একজন লিখেছেন- জায়েদ খান আর নুসরাত ফারিয়া কি কাপল হয়ে গেছে নাকি?কেউ কেউ আবার দুজনকে বাস্তব জীবনের জুটি হিসেবেও দেখতে চেয়ে মন্তব্য করেছেন। অস্ট্রেলিয়ায় শো শেষ করে ১০ মে দেশে ফেরার কথা রয়েছে তাদের।

 

সুত্রঃ দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১