সর্বশেষ :

সাভারে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার চেয়ারম্যান নির্বাচিত হলেন রাজীব


মোঃ ছালেহ্ আহম্মেদ, সাভার:
প্রকাশের সময় : মে ৪, ২০২৪ । ৫:২৩ অপরাহ্ণ
সাভারে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার চেয়ারম্যান নির্বাচিত হলেন রাজীব
সাভার উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব।
গত শুক্রবার(০৩ মে) সকালে রিটারিং কর্মকর্তা ঢাকার অতিরিক্ত জেলা প্রশাসক আমিনুর রহমান সাক্ষরিত এ সংক্রান্তে এক পত্রাদেশ এর মাধ্যমে এ তথ্য জানা যায়।
গত (২৮ এপ্রিল) রবিবার বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবের একমাত্র প্রতিদ্বন্দ্বি বাংলাদেশ তরিকত ফ্রন্টের চেয়ারম্যান সৈয়দ মাহাদি হাসান বুলবুল তার ব্যক্তিগত কারন দেখিয়ে প্রার্থীতা প্রত্যাহার করলে দ্বিতীয়বারের মতো বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয় মঞ্জুরুল আলম রাজীব।
এ বিষয়ে সাভার উপজেলা নির্বাচন কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দুইজনের মধ্যে একজন বাংলাদেশ তরিকত ফ্রন্টের মনোনীত  সৈয়দ মাহাদি হাসান বুলবুল তার মনোনয়ন প্রত্যাহার করেছেন। এতে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মঞ্জুরুল আলম রাজীব।
বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার নির্বাচিত সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব এ ব্যাপারে বলেন, বিগত ৩৭ বছর যাবৎ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নীতি বুকে ধারন ও লালন করে  বিগতদিনে সাভার উপজেলাবাসীর উন্নয়নে রাত-দিন পরিশ্রম  করেছি,তার প্রতিদান হিসাবে আজকের এই বিজয়।
এ সময় তিনি আরও বলেন, আমি মনে করি এই বিজয় আমার নয়,এ বিজয় সাভার উপজেলার সর্বস্তরের জনগনের। বিগতদিনে আমার কাছে এসে সাভার উপজেলার একজন মানুষও খালি হাতে ফেরৎ যায় নাই, আমি সবসময় উপজেলা পরিষদকে শতভাগ সার্বজনীন রাখার চেষ্টা করেছি। স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের উপজেলা পরিচালনা ও উন্নয়ন,
প্রকল্প(UGDP)কর্মদক্ষতা  মূল্যায়নে ঢাকা জেলার মধ্যে সাভার উপজেলাকে ১ম স্থানে নিয়ে এসেছি।সেই ধারাবাহিকতা অক্ষুন্ন রেখে এবং আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করে, আগামীতে সাভার উপজেলা কে একটি স্মার্ট উপজেলা হিসাবে রুপান্তরিত করব।
উল্লেখ্য আগামী (২১মে) সাভার উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে  ভাইস চেয়ারম্যান হিসাবে তিনজন প্রার্থী এবং মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১