সর্বশেষ :

শান্তিগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক মিছবাহ উদ্দিন


রুয়েব আহমেদ, শান্তিগঞ্জ:
প্রকাশের সময় : মে ৪, ২০২৪ । ১২:৩২ অপরাহ্ণ
শান্তিগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক মিছবাহ উদ্দিন
জাতীয় শিক্ষা সপ্তাহে শান্তিগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক হয়েছেন মিছবাহ উদ্দিন।  জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এর শান্তিগঞ্জ উপজেলা মাদ্রাসা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হলেন আমরিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা শিক্ষক মিছবাহ উদ্দিন।
মিছবাহ উদ্দিন এর আগে সেরা ডিজিটাল কন্টেন্ট নির্মাতা,সেরা উদ্ভাবক,সুনামগঞ্জ জেলা ICT4E এম্বাসেডর হিসেবে নির্বাচিত হন। তা ছাড়া করোনাকালীন সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ করোনা যুদ্ধা অনলাইন পারফর্মার শিক্ষক নির্বাচিত হয়েছিলেন।
তিনি ২০১৯-২০২২ মেয়াদে ব্রিটিশ কাউন্সিল এওয়ার্ড অর্জন করেন। তিনি ডিজিটাল টেকনোলজি বিষয়ে মাস্টার ট্রেইনার হিসেবে দায়িত্ব সফলতার সহিত পালন করেন।
তিনি শেখ রাসেল ডিজিটাল ল্যাবের আওতাধীন মাস্টার ট্রেইনার হিসেবে কাজ করেন এবং শিশু ও কিশোর প্রোগ্রামিং প্রতিযোগিতার ট্রেইনার হিসেবে সুনামগঞ্জ জেলায় কাজ করেন। তার এমন সাফল্যের জন্য আমরিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার গভার্ণিং বডির সভাপতি,
শিক্ষানুরাগী, সদস্য,অধ্যক্ষ ও শিক্ষকদের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বিশেষ কৃতজ্ঞতা জানান শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মহোদয়,উপজেলা শিক্ষা অফিসার মহোদয় ও উপজেলা একাডেমিক সুপারভাইজার মহোদয়ের প্রতি।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১