সর্বশেষ :

দশমিনায় দুর্নীতিবিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত


ফয়েজ আহমেদ ,দশমিনা: 
প্রকাশের সময় : মে ৪, ২০২৪ । ১:০৫ অপরাহ্ণ
দশমিনায় দুর্নীতিবিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত
পটুয়াখালীর দশমিনায় ‘‘দুর্নীতি দমন কমিশন কর্তৃক গণসচেতনতা সৃষ্টি ও সততা চর্চায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধকরার লক্ষ্যে রচনা ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে এ  রচনা ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
দুর্নীতি দমন কমিশন (দুদক) পটুয়াখালী জেলা সমন্বিত কার্যালয়ের সহযোগিতায় দশমিনা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি এ অনুষ্ঠানের আয়োজন করে। রচনা প্রতিযোগীতায় ৮টি বিদ্যালয়ের ২০জন ও বিতর্ক প্রতিযোগিতায় উপজেলার ৮টি বিদ্যালয়ের ২৪জন ছাত্র ছাত্রী অংশ গ্রহন করেন।
 রচনা ও বিতর্ক প্রতিযোগিতার বিচারকের দায়িত্ব পালন করেন উপজেলা মেরিন ফিসারিজ কর্মকর্তা মো. নাজমুল হাসান, উপজেলা আইসিটি অফিসার দেওয়ান মোহাম্মদ জিয়াউর রহমান, তথ্যা অফিসার নাদিয়া আফরোস,
আব্দুর রসিদ তালুকদার সরকারি কলেজের প্রভাষক মো. সালাউদ্দিন ও বাংলা বাজার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক,ও বাংলাদেশ শিক্ষক সমিতি দশমিনা উপজেলা শাখার সভাপতি  কাজী মোঃ আনোয়ার হোসেন। প্রতিযোগিতা শেষে বিজয়ী ও বিজেতাদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও দৈনিক সংবাদ পত্রিকার দশমিনা প্রতিনিধি সাংবাদিক আহাম্মেদ ইব্রাহিম অরবিল, সহ সভাপতি ও দশমিনা সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা তাহমিনা সুলতানা,
সাধারন সম্পাদক ও দশমিনা ফাজেল মাদ্রাসার শিক্ষক মো. মোসারেফ হোসেন, সদস্য ও বড়গোপালদী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফোরকান মিয়া, ও গণমাধ্যমকর্মী বৃন্দ। এর আগে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ মাঠে এসে শেষ হয়।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১