সর্বশেষ :

গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ, ৫ বগি লাইনচ্যুত


মাহমুদা আফরোজ (লিজা),গাজীপুর:
প্রকাশের সময় : মে ৪, ২০২৪ । ১২:১৩ অপরাহ্ণ
গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ, ৫ বগি লাইনচ্যুত
ঢাকা-জয়দেবপুর রেল সড়কে, গাজীপুরের ছোট দেওড়া কাজীবাড়ি এলাকায় মালবাহী ও যাত্রীবাহী দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ। আহত হয়েছে ৪ জন। তাবে ধীর গতির কারণে প্রানে বেঁচে গেল হাজারো যাত্রী। শুক্রবার (৩ মে) বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানান জয়দেবপুর রেলস্টেশনের স্টেশনমাস্টার হানিফ আলী।
তিনি জানান, টাঙ্গাইল থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা টাঙ্গাইল কমিউটার ট্রেনটি বেলা ১১টায় জয়দেবপুর স্টেশনে যাত্রাবিরতি শেষে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে। ট্রেনটি স্টেশন থেকে ছেড়ে আউটার সিগন্যালে পৌঁছানোর পর লাইন ক্রসিং করার সময় বিপরীত দিক থেকে আসা ,
জয়দেবপুর আউটার সিগন্যালের কাজীবাড়ি ছোট দেওড়া এলাকায় একটি মালবাহী ট্রেনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় যাত্রীবাহী ট্রেনের চালকসহ আহত চারজনকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আরও আহত থাকতে পারে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো যাবে।
স্থনীয়রা জানিয়েছেন, টাঙ্গাইল কমিউটার ট্রেনটি অনেকটা খালি অবস্থায় ঢাকার দিকে যাচ্ছিল। ঘটনার পর থেকে ঢাকা-টাঙ্গাইল এবং ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ ছিল।
খবর পেয়ে গাজীপুর মেট্টোপলিটন পুলিশ, ফায়ার সার্ভিস এবং রেলওয়ে কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছে। দীর্ঘ চেষ্টায় ঢাকা গামী একটি লাইক ক্লিয়ার করতে সক্ষম হয়। বিকেলে ঐ একটি লাইন দিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। জেলা প্রশাসক গাজীপুর ঘটনা স্হল পরিদর্শন করেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১